অবসরপ্রাপ্ত অধ্যক্ষ শফিকুর রহমান’র সাথে সৎপুর মাদরাসার ৭৫ বছরপূর্তি অনুষ্ঠান বাস্তবায়ন কমিটির মতবিনিময়

সিলেট

ফারুক আহমদ,
স্টাফ রিপোর্টার:

সৎপুর দারুল হাদিস কামিল মাদরাসা সিলেটের একটি প্রাচীন ঐতিহ্যবাহী দ্বীনি দরসগাহ। প্রথিতযশা আলিমে দ্বীন আশিকে রাসূল হযরত আল্লামা গোলাম হুসাইন সৎপুরী (র.) কর্তৃক ১৯৪৮ সালে প্রতিষ্ঠিত ও শামসুল উলামা হযরত আল্লামা ফুলতলী ছাহেব কিবলাহ (র.)-এর স্মৃতি বিজড়িত এ মাদরাসা আগামী ২০২৩ সালে উদযাপন করতে যাচ্ছে প্রতিষ্ঠার ৭৫ বছর। এ উপলক্ষে আগামী ২০২৩ সালের ১ মার্চ বর্ণাঢ্য ও যথাযোগ্য মর্যাদায় “৭৫ বছরপূর্তি অনুষ্ঠান” আয়োজনের উদ্যোগ গ্রহণ করা হয়েছে।

অনুষ্ঠান সফলের লক্ষ্যে ৭৫ বছরপূর্তি অনুষ্ঠান বাস্তবায়ন কমিটির আহবায়ক সৎপুর কামিল মাদরাসার অধ্যক্ষ মাওলানা আবু জাফর মুহাম্মদ নুমান ছাহেবের নেতৃত্বে বাস্তবায়ন কমিটির একটি প্রতিনিধি দল শনিবার ২৭ আগস্ট প্রতিষ্ঠানের দীর্ঘ ৪০ বছরের খাদিম অবসরপ্রাপ্ত অধ্যক্ষ আলহাজ্ব হযরত আল্লামা শফিকুর রহমান ছাহেবের সাথে মতবিনিময় সভা করেছেন।

মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন ৭৫ বছরপূর্তি অনুষ্ঠান বাস্তবায়ন কমিটির সদস্য সচিব ও মাদরাসার উপাধ্যক্ষ মাওলানা ছালেহ আহমদ বেতকুনী, সদস্য ও মাদরাসার সহকারি অধ্যাপক মাওলানা রশিদ আহমদ চৌধুরী, সদস্য ও মাদরাসার প্রধান মুহাদ্দিস মাওলানা মুহাম্মদ আব্দুল বাছিত, সদস্য মাওলানা আলী আসগর খান, মাওলানা ছাদিকুর রহমান অলংকারী, মাওলানা মোহাম্মদ খছরুজ্জামান, মাওলানা আখতার হোসাইন জাহেদ, মাওলানা ছাদিকুর রহমান মাশুক, মাওলানা ফয়েজ আহমদ তাজির, মাওলানা আলমগীর হোসাইন ও হুসাইনিয়া ছাত্র সংসদের সাংগঠনিক সম্পাদক ইউসুফ আলী খানসহ প্রমুখ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *