আজমিরীগঞ্জ থানায় কার্যক্রম শুরু করেছে পুলিশ, জনমনে স্বস্তি

জাতীয়

রাইজুল ইসলাম নাঈম
আজমিরগঞ্জ প্রতিনিধ

আজমিরীগঞ্জে থানার সকল কার্যক্রম শুরু করেছে আজমিরীগঞ্জ থানা পুলিশ। বৃহস্পতিবার (১৫ আগস্ট) সকাল থেকেই থানা পুলিশকে দায়িত্ব পালন করতে দেখা যায়। একজন অফিসার ইনচার্জ,একজন তদন্ত কর্মকর্তাসহ ৫জন পুলিশ পরিদর্শক ও ৫ জন সহকারী পুলিশ পরিদর্শকের সাথে ৩৯জন পুলিশ সদস্য নিয়ে আজমিরীগঞ্জ থানার কার্যক্রম আনুষ্ঠানিকভাবে শুরু হয় বলে জানানো হয়।
এ সময় দায়িত্ব পালন করতে আসলে ছাত্র-জনতা বিভিন্ন রাজনৈতিক সংগঠনের নেতৃবৃন্দকে পুলিশকে ফুল দিয়ে স্বাগত জানতে দেখা যায় । ফায়ার সার্ভিস কর্মী, আনসার সদস্য ও শিক্ষার্থীদেরও তাদের সঙ্গে সড়কের শৃঙ্খলা বজায় রাখার কাজে নিয়োজিত থাকতে দেখা গেছে।

আজমিরীগঞ্জ থানার অফিসার ইনচার্জ ডালিম আহম্মেদ জানান, ১০ তারিখ থেকেই পুলিশ কাজে যোগ দিয়েছে। তবে বৃহস্পতিবার সকাল থেকে তারা পূর্ণাঙ্গ দায়িত্ব পালন শুরু করেছে। থানা পুলিশকে সহযোগিতা করাতে সবার প্রতি আহ্বান জানিয়েছেন তিনি। এছাড়া গত ৫ আগষ্ট থেকে আজমিরীগঞ্জ থানাকে নিরাপত্তার ছাদরে ঢেকে রেখে থানার সার্বিক নিরাপত্তা নিশ্চিত করায় স্থানীয় গন্যমান্য ব্যাক্তিবর্গসহ বিভিন্ন রাজনৈতিক নেতৃবৃন্দের প্রতি কৃতজ্ঞতা জানান।

এসময় উপস্থিত ছিলেন উপজো নির্বাহী অফিসার জুয়েল ভৌমিক,দায়িত্ব প্রাপ্ত সেনাবাহিনীর ক্যাপ্টেন মামুন চৌধুরী আজমিরীগঞ্জ থানার স্বাভাবিক কার্যক্রমের গতিশীলতা বৃদ্ধির জন্য সার্বিকভাবে সহযোগিতা করেন এবং সকলকে আইন-শৃঙ্খলা মেনে চলতে আহবান জানান।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *