ইসলাম ও আলেম-ওলামার চিহ্নিত শত্রুকে জনগণ ভোট দেবে না: মাহমুদুল হাসান

সিলেট

প্রচন্ড দাবদাহ উপেক্ষা করে দিন রাত মাঠ চষে বেড়াচ্ছেন সিলেট সিটি করপোরেশন নির্বাচনে ইসলামী আন্দোলন বাংলাদেশ মনোনীত মেয়র প্রার্থী হাফেজ মাওলানা মাহমুদুল হাসান এলএলবি। প্রতিদিন তীব্র রোদ গরম উপেক্ষা করে ওয়ার্ড থেকে ওয়ার্ড এ দৌঁড়ছেন তিনি।

বুধবার (৭ জুন) তিনি ৩৪নং ওয়ার্ড শাহপরান মাজার এলাকা, ৩৫নং ওয়ার্ড মেজরটিলা এলাকা ও ৩৪নং ওয়ার্ড বালুচর এলাকায় গণ সংযোগ করেছেন।

গণসংযোগকালে তিনি বলেন, সিলেট হচ্ছে আধ্যাত্মিক ও পবিত্র নগরী। এ নগরীর মানুষ ইসলাম, আলেম-ওলামা ও ধর্ম প্রিয়। নগরীর মানুষ ধর্মকে নিজের জীবনের চেয়ে বেশি ভালবাসে। এ নগরীর মানুষ ইসলাম, আলেম-ওলামার চিহ্নিত শত্রুকে ভোট দেবে না। এ নগরীর মানুষ শান্তিপ্রিয় তাই তারা হাতপাখাকেই বেছে নেবে। ভোটের মতো গুরুত্বপূর্ণ আমানতের খেয়ানত তারা করবো না। তাই হাতপাখা বিপুল ভোটে জয়ী হবে ইনশাআল্লাহ।

এরপর তিনি বিভিন্ন পথসভায় যোগতান করে বক্তব্য রাখেন ১নং ওয়ার্ড দরগাহ গেইট, ব্লু-বার্ড স্কুলের সামন, ঝর্ণার পাড়া, ২নং ওয়ার্ড রিকাবী বাজার, লামা বাজার, মির্জাজাঙ্গাল, কাজী ইলিয়াস পয়েন্ট, এবং ৩নং ওয়ার্ডের মেডিকেল গেইটে পথসভায় প্রচারনা করেন।

এসময় উপস্থিত ছিলেন, ইসলামী আন্দোলন বাংলাদেশ সিলেট জেলা শাখার সহ-সভাপতি আলহাজ্ব ফজলুল হক, সেক্রেটারি হাফেজ মাওলানা ইমাদ উদ্দিন, জয়েন্ট সেক্রেটারি মুফতি মুহাম্মদ আবু তাহের মিসবাহ, আলহাজ্ব ইসহাক আহমদ, আব্দুর রহমান, আব্দুল ওয়াহিদ, আব্দুল খালিক, নাজমুল ইসলাম প্রমুখ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *