গোয়াইনঘাটে তারুণ্যের রক্তদান ফাউন্ডেশনের পূর্ণাঙ্গ কমিটি

সিলেট

তানজিল হোসেন, গোয়াইনঘাট:

“জীবন বাঁচাতে রক্ত দিন, রক্তের অভাবে একজন মানুষও যাতে হারিয়ে না যায়” এ রকম বিভিন্ন স্লোগানকে সামনে রেখে একঝাঁক তরুণদের নিয়ে গত ২১ অক্টোবর নতুন উদ্যমে স্বেচ্ছাসেবী সংগঠন তারুণ্যের রক্তদান ফাউন্ডেশন, গোয়াইনঘাট আত্মপ্রকাশ করে। আত্মপ্রকাশের পর উপদেষ্টাদের ভোটে গঠিত হয় আংশিক কমিটি। এতে মো. রাকিব হোসেনকে সভাপতি ও আরিফ উদ্দিনকে সাধারণ সম্পাদক নির্বাচিত করা হয়।

বুধবার (৩ এপ্রিল) উপদেষ্টা সদস্যদের উপস্থিতিতে পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়। এতে প্রধান অতিথি হিসেবে হিসেবে উপস্থিত ছিলেন উপদেষ্টা সদস্য ইমরান রিয়াজ।
পূর্ণাঙ্গ কমিটির দায়িত্বপ্রাপ্তরা হলেন: সভাপতি রাকিব হোসেন, সাধারণ সম্পাদক আরিফ হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক মাহাবুব আল মারুফ ও সাংগঠনিক সম্পাদক জুনেদ আহমেদসহ ৬৯ জন সদস্য।
আয়তনে বৃহৎ ১৩টি ইউনিয়ন নিয়ে গঠিত গোয়াইনঘাট উপজেলায় রক্তের অভাবে প্রতি বছর প্রায় অনেক মানুষ মারা যায়। এ জন্য বিভিন্ন কলেজ ও বিশ্ববিদ্যালয়ে পড়ুয়া মেধাবী তরুণদের নিয়ে গঠিত হয়েছে ‘তারুণ্যের রক্তদান ফাউন্ডেশন, গোয়াইনঘাট।”
এদিকে স্বেচ্ছাসেবী সংগঠনটির আত্মপ্রকাশ ও পূর্ণাঙ্গ কমিটি গঠন হওয়ায় বিভিন্ন মহলের মানুষ সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে শুভেচ্ছা জানিয়ে ফাউন্ডেশনকে উৎসাহিত করছেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *