বহিস্কৃতদের নিয়ে নেতাকর্মীদের যে সতর্ক বার্তা দিল বিশ্বনাথ বিএনপি

সিলেট

স্টাফ রিপোর্টার

দল থেকে বহিস্কৃতদের থেকে সতর্ক থাকার জন্য নিজেদের দলীয় নেতাকর্মীদের উদ্দেশ্য করে বিবৃতি দিয়েছে সিলেটের বিশ্বনাথ উপজেলা বিএনপি।

শুক্রবার (৯ আগস্ট) রাতে উপজেলা বিএনপির ভারপ্রাপ্ত সভাপতি গৌছ আলী ও সাধারণ সম্পাদক লিলু মিয়া স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ সতর্ক বার্তা দেয়া হয়। এতে উল্লেখ করা হয়েছে যে বহিস্কৃতদের সহযোগিতা করলে বিএনপি বা অঙ্গ-সহযোগী সংগঠনের নেতাকর্মীদের বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা গ্রহণ করা হবে।

প্রেস বিজ্ঞপ্তিতে উপজেলা বিএনপির শীর্ষ নেতৃবৃন্দ উল্লেখ করেন, বিগত দিনে দলীয় শৃঙ্খলা ভঙ্গের কারণে কয়েক জনকে দল থেকে বহিষ্কার করা হয়ে। তারা বিগত দিনে স্বৈরাচারী হাসিনা সরকারের দালালী করে সুবিধা নিয়েছেন। এইসব চিহ্নিত দালাল ও বহিস্কৃতদের কোন ভাবেই সহযোগিতা না করার আহবান জানান তারা। দলের কোন নেতাকর্মী বহিস্কৃতদের সাথে সম্পর্ক বা সহযোগিতা করলে তাদের বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা গ্রহণ করা হবে বলে বিবৃতিতে উল্লেখ করেছেন তারা।
বিজ্ঞপ্তিতে আরও উল্লেখ করা হয়, বিশ্বনাথ উপজেলা বিএনপি ও অঙ্গ-সহযোগী সংগঠনের সকল শাখার সকল নেতাকর্মীদের নিয়ে ঐক্যবদ্ধ রয়েছে। সিলেট-২ আসনের সাবেক এমপি ও বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক এম. ইলিয়াস আলীর সহধর্মিণী তাহসিনা রুশদী লুনার নেতৃত্বে বিশ্বনাথের বিএনপি ঐক্যবদ্ধ রয়েছে ও সকল কার্যক্রম চলমান রয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *