শায়েখ চাক্তা রহ. ছিলেন সিলেটের অদ্বিতীয় মুহতামিম

সিলেট

কোম্পানীগঞ্জ প্রতিনিধি:

যুব জমিয়ত ও ছাত্র জমিয়ত বাংলাদেশ কোম্পানীগঞ্জ উপজেলার উদ্যোগে আয়োজিত সিলেট জেলা জমিয়তের সাবেক সাধারণ সম্পাদক মাওলানা আব্দুল খালিক শায়খে চাক্তা রহ. এর জীবন শীর্ষক আলোচনা সভা ও বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে শহীদের স্মরণে দোয়া মাহফিল অনুষ্ঠিত
যুব জমিয়ত ও ছাত্র জমিয়ত কোম্পানীগঞ্জ উপজেলার ভারপ্রাপ্ত সভাপতি মাওলানা রুহুল আমিন সিরাজী ও আব্দুল্লাহ হুসাইন এর সভাপতিত্বে এবং যুব জমিয়ত ও ছাত্র জমিয়ত উপজেলা শাখার সাধারণ সম্পাদক মাওলানা হাবিবুর রহমান ও এমাদ উদ্দিন এর যৌথ পরিচালনায় প্রধান অতিথি বক্তব্যে শায়খুল হাদীস মাওলানা আতাউর রহমান কোম্পানীগঞ্জ বলেন শায়েখ চাক্তা রহ. ছিলেন সিলেটের অদ্বিতীয় মুহতামিম এবং তিনি সিলেট জেলা জমিয়তের সাবেক সাধারণ সম্পাদক এবং মাউত পর্যন্ত উপদেষ্টা ছিলেন।
অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা জমিয়তের সভাপতি মুফতি আব্দুল মুছাব্বির সাহেব, সিলেট জেলা উত্তর জমিয়তের সভাপতি শায়খুল হাদীস মাওলানা আতাউর রহমান কোম্পানীগঞ্জ, সহ সভাপতি হাফিজ ফজল উদ্দিন, সহ সভাপতি মাওলানা জফির উদ্দিন, সহ সভাপতি মাওলানা সুহেল আহমদ, সহ সভাপতি মাওলানা মুহাম্মদ আলী, সাধারণ সম্পাদক হাফিজ মাওলানা মাহমুদুল হাসান,যুব জমিয়ত সিলেট জেলা উত্তরের সভাপতি মাওলানা সালেহ আহমদ, সাধারণ সম্পাদক মাওলানা মাছুম আল মাহদী, যুগ্ম সাধারণ সম্পাদক মাওলানা নুরুল ইসলাম, ছাত্র জমিয়ত সিলেট জেলা উত্তরের সাধারণ সম্পাদক সালাহউদ্দিন,সাহেবজাদায়ে শায়েখ চাক্তা রহ. মাওলানা তৈয়্যবুর রহমান সাহেবসহ প্রমুখ নেতৃবৃন্দ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *