সিলেটের পনিটুলা মহাপ্রভুর আখড়ায় হরিনাম সংকীর্ত্তন ২৫ ডিসেম্বর রবিবার শুরু

অন্যান্য

সিলেটলাইন২৪.ডেস্কঃ-কলিহত জীবের মঙ্গল ও বিশ্বশান্তি কামনায় অষ্টপ্রহরব্যাপী হরিনাম ও লীলা সংকীর্ত্তন মহোৎসবের আয়োজন করা হয়েছে।
এই মহোৎসব ‘ভক্তের কাঙাল সনাতন যুব সংঘের’ উদ্যোগে সিলেট নগরের পল্লবী আবাসিক এলাকার পনিটুলাস্থ শ্রীশ্রী মহাপ্রভুর আখড়ায় অনুষ্ঠিত হবে।এটা উক্ত সংগঠন এর ব্যানারে ৩য় তম বর্ষের মহা হরিনাম সংকীর্ওন।

অনুষ্ঠানসূচির মধ্যে রয়েছে-
২৫ ডিসেম্বর রবিবার সন্ধ্যা ৫টায় মঙ্গলঘট স্থাপন,সন্ধ্যা সাড়ে ৫টায় শ্রীশ্রী চৈতন্যচরিতামৃত পাঠ; পরিবেশনায় রামচন্দ্র দেবনাথ অপু, রাত ৯টায় শুভ অধিবাস; পরিবেশনায় শ্রী বিনোদ বিহারী দাস বাবুল।

২৬ ডিসেম্বর সোমবার ব্রাহ্মমুহূর্ত থেকে অষ্টপ্রহরব্যাপী হরিনাম ও লীলা সংকীর্ত্তন শুরু হবে। এদিন দুপুর ১টায় ভোগারতি দর্শন, বেলা ২টায় মহাপ্রসাদ বিতরণ করা হবে।

হরিনাম সংকীর্ত্তন মহোৎসব সার্বিকভাবে পরিচালনায় রয়েছেন সিলেট নগরের পল্লবী আবাসিক এলাকা পনিটুলাস্থ শ্রীশ্রী মহাপ্রভুর আখড়ার অধ্যক্ষ শ্রীশ্রী নিত্যানন্দ দাস মোহন্ত মহারাজ। হরিনাম সুধা বিতরণ করবেন- শ্রী বিনোদ বিহারী দাস বাবুল; পনিটুলা, সিলেট, সুষেন বৈদ্য; ভারত, সুমন বৈদ্য, নিখিল দেবনাথ ও নির্মল সরকার।

২৭ ডিসেম্বর মঙ্গলবার দুপুর ১২টায় দধিভান্ড ভঞ্জন, কীর্ত্তন সমাপন ও মহাপ্রসাদ বিতরণ। হরিনাম সংকীর্ত্তন মহোৎসবে সর্বস্তরের গৌর ভক্তবৃন্দকে উপস্থিত থাকার জন্য সিলেট নগরের পল্লবী আবাসিক এলাকার পনিটুলাস্থ শ্রীশ্রী মহাপ্রভুর আখড়ার অধ্যক্ষ শ্রীশ্রী নিত্যানন্দ দাস মোহন্ত মহারাজ বিশেষভাবে অনুরোধ জানিয়েছেন।
-বিজ্ঞপ্তি

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *