অজ্ঞান পার্টির খপ্পরে’ দুই যুবক

জাতীয়

রাজধানীর মিরপুর ও সোয়ারীঘাট এলাকা থেকে দুই যুবককে অচেতন অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বৃহস্পতিবার বিকালে তাদের হাসপাতালে নিয়ে যাওয়া হয়। স্টমাক ওয়াশ করানোর পরে তাদের হাসপাতালের মেডিসিন বিভাগে ভর্তি করানো হয়েছে।
তারা অজ্ঞান পার্টির খপ্পরে পড়েছেন বলে ধারণা করা হচ্ছে। তাদের কাছ থেকে টাকা ও মোবাইল ফোন হাতিয়ে নেওয়া হয়েছে বলে অভিযোগ করা হয়েছে।

ভুক্তভোগী একজনের নাম জসিম উদ্দিন (৩২)। তার স্বজনরা জানান, তার বাড়ি শেরপুরের নকলা উপজেলায়। কারওয়ান বাজার পুকুরপাড় মসজিদ সংলগ্ন একটি বাসায় থাকেন। একটি প্রাইভেট কোম্পানির গাড়িচালক তিনি।

চিকিৎসাধীন থাকার পর কিছুটা সুস্থ হলে জসিম নিজেই জানান, সকালে ড্রাইভিং লাইসেন্সের কাজে কেরানীগঞ্জের ইকুরিয়া যান। সেখান থেকে কাজ শেষ করে যান যাত্রাবাড়ী। যাত্রাবাড়ী থেকে একটি বাসে করে কারওয়ান বাজারে ফিরছিলেন। পথে গুলিস্তানে চলন্ত বাসে বসে তিনি ও পাশের সিটের যাত্রী জানালা দিয়ে রাস্তার পাশের এটি ভ্যান থেকে ডাব কিনে পান করেন। এরপর তার আর কিছুই মনে নেই।’

খবর পেয়ে দুপুরে তার স্বজনরা তাকে মিরপুর ১০ নম্বর সেক্টরে রাস্তা থেকে উদ্ধার করে ঢামেক হাসপাতালে নিয়ে যান। তার সঙ্গে তিন হাজার টাকা ও একটি মোবাইল ফোন ছিল। তা আর পাওয়া যায়নি বলে জানান জসিম।

অপরদিকে চকবাজার থানার সহকারী উপ-পরিদর্শক (এএসআই) আব্দুল কাদের জানান, ট্রিপল নাইনের মাধ্যমে খবর পেয়ে আজ বিকাল সাড়ে ৩টার দিকে সোয়ারীঘাট চেয়ারম্যান ঘাট সখিনা গলি থেকে রাসেল (৩৫) নামে একজনকে উদ্ধার করা হয়। এরপর তাকে প্রথমে মিটফোর্ড হাসপাতাল ও পরে ঢাকা মেডিকেলে নিয়ে ভর্তি করানো হয়।

তিনি অজ্ঞান পার্টির খপ্পরে পড়েছেন বলে ধারণা করা হচ্ছে। তার সঙ্গে থাকা কিছুই পাওয়া যায়নি। তিনি শুধু নিজের নামটুকু বলতে পারছেন।

ঢামেক হাসপাতালের পুলিশ বক্সের ইনচার্জ (ইন্সপেক্টর) বাচ্চু মিয়া এ তথ্য নিশ্চিত করে জানান, তারা হাসপাতালে চিকিৎসাধীন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *