অবিলম্বে আল্লামা মামুনুল হকসহ কারাবন্দী আলেম উলামার নিঃশর্ত মুক্তি দিন ……….মাওলানা ফজলুর রহমান

জাতীয়

বাংলাদেশ খেলাফত যুব মজলিস কেন্দ্রের উদ্যোগে সিলেট মহানগর শাখার সার্বিক তত্বাবধানে বুধবার (২৯ জুন) বাদ মাগরিব লালাদিঘীরপারস্থ মহানগর মজলিস কার্যালয়ে বন্যায় ক্ষতিগ্রস্ত সিলেট মহানগরীর শতাধিক পরিবারে নগদ অর্থ ও ত্রাণ সামগ্রী বিতরণী অনুষ্ঠান সিলেট মহানগর শাখার সভাপতি মাওলানা গাজি রহমত উল্লাহ এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আলহাজ মাওলানা এমরান আলমের সঞ্চালনায় অনুষ্ঠিত হয়।
এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ খেলাফত মজলিসের কেন্দ্রীয় সহ বায়তুল মাল সম্পাদক ও বাংলাদেশ খেলাফত যুব মজলিসের সাংগঠনিক সম্পাদক মাওলানা ফজলুর রহমান। তিনি বলেন বর্তমান সরকার বাংলাদেশ খেলাফত যুব মজলিসের কেন্দ্রীয় সভাপতি ও মাওলানা খেলাফত মজলিসের মহাসচিব আল্লামা মামুনুল হক সহ বহু নিরাপরাদ উলামায়ে কেরাম রাজনৈতিক নেতৃবৃন্দকে অন্যায়ভাবে কারাগারে ১৪ মাসের অধিক সময় বন্দি করে রেখেছে। যাদের অনেকে সেখানে অসুস্থ হয়ে পড়েছেন। এদিকে সিলেট, সুনামগঞ্জ, নেত্রকোনা, কুড়িগ্রাম সহ দেশের বিভিন্ন অঞ্চল বন্যায় ভাসছে। আজ মামুনুল হক মুক্ত থাকলে দেশে জনগন ও বন্যায় ক্ষতিগ্রস্ত মানুষের পাশে দাঁড়াতেন। তিনি অবিলম্বে আল্লামা মামুনুল হক সহ আলেম উলামার মুক্তির দাবি জানান।
সভাপতির বক্তব্যে মাওলানা গাজি রহমত উল্লাহ বলেন আলহামদুলিল্লাহ আমাদের প্রিয় যুব সংগঠন বাংলাদেশ খেলাফত যুব মজলিস সিলেট ও সুনামগঞ্জসহ দেশের বিভিন্ন অঞ্চলে বন্যায় দুর্গত মানুষের মধ্যে ব্যাপকভাবে কাজ করে যাচ্ছে। তিনি সিলেট মহানগর শাখার পক্ষ থেকে যুব মজলিসের নেতৃবৃন্দকে ধন্যবাদ জানান।
নগদ অর্থ ও ত্রাণ বিতরণ অনুষ্ঠানে মেহমানদের মধ্যে উপস্থিত ছিলেন বাংলাদেশ খেলাফত যুব মজলিস নারায়ণগঞ্জ মহানগর শাখার সভাপতি মাওলানা মীর আহমদ উল্লাহ, সহ-সভাপতি মুহাম্মদ আল আমিন রাকীব, মাওলানা হাফিজ ফাতিহ সুলাইমান, মুহাম্মদ আমিনুল ইসলাম। স্থানীয় নেতৃবৃন্দের মধ্যে ছিলেন সংগঠনের সিলেট মহানগর শাখার সহ-সভাপতি অধ্যক্ষ মাওলানা আব্দুল কাইয়ুম, হাফিজ মাওলানা হারুন রশিদ, ডা: মাওলানা আব্দুল আহাদ, ক্বারী মাওলানা সানাউল্লাহ, অধ্যক্ষ মাওলানা গোলাম রব্বানী, মাওলানা সাইদুর রহমান, হাফিজ মাওলানা আব্দুল আহাদ, সহ-সাধারণ সম্পাদক ডা: মোস্তফা আহমদ আজাদ, মুহাম্মদ আব্দুল গাফফার, হাফিজ মাওলানা এখলাছুর রহমান, সাংগঠনিক সম্পাদক মাওলানা কমর উদ্দিন, হাফিজ কয়েস আহমদ, হাফিজ রেজাউল হক, মাওলানা আব্দুল মন্নান আজাদ চৌধুরী, হাফিজ সিরাজ উদ্দিন, মাওলানা ফয়জুনুর, ক্বারী আবুল হোসাইন, মাওলানা আব্দুল মালিক, হাফিজ মাওলানা ফয়েজ আহমদ, মুহাম্মদ সাব্বির আহমদ, মুহাম্মদ সিকন্দর আলী, হাফিজ সাইফুল ইসলাম, মাওলানা মুহাইমিন, ক্বারী আনুয়ারুল হক, মাওলানা সামসুল ইসলাম, মাওলানা আব্দুল হামিদ প্রমুখ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *