অভিষেকে গোল বেলিংহামের, জয়ে শুরু রিয়াল মাদ্রিদের

খেলাধুলা

লা লিগার এবারের মৌসুম জয় দিয়ে শুরু করেছে রিয়াল মাদ্রিদ।

শনিবার রাতে আতলেটিক বিলবাওকে হারিয়েছে তারা ২-০ গোলে।

রিয়ালের হয়ে গোল দুটো করেছে রদ্রিগো ও জুড বেলিংহাম।

ম্যাচের আগে চোটের জন্যে বাদ পড়ে গেছেন থিবো কোর্তোয়া। মৌসুমের বাকিটা সময় তাকে ছাড়াই খেলতে হতে পারে রেকর্ড চ্যাম্পিয়নদের। তার ওপর গত কমৌসুম ধরে নির্ভরতার প্রতীক করিম বেনজেমা নেই। তারপরও দুর্দান্ত শুরু করেছে কার্লো আনচেলত্তির দল।

তারুণ্যনির্ভর একাদশ সাজিয়েছিলেন কোচ। শুরুর একাদশে জায়গা হয়নি লুকা মদ্রিচ, টনি ক্রুসদের। তবু খেলায় এর ছাপ পড়তে দেননি জুড বেলিংহাম, রদ্রিগোরা।

শুরুতে সতর্কতার সঙ্গে খেলা রিয়াল মাদ্রিদ প্রথম গোল পায় ম্যাচের ২৮তম মিনিটে। দানি কারভাহালকে বল বাড়িয়ে সামনের দিকে ছোটেন রদ্রিগো। বল প্রায় হারিয়েই ফেলেছিলেন স্প‍্যানিশ ডিফেন্ডার। তার স্লাইডে প্রতিপক্ষের একজনের পায়ে লাগলে বল পেয়ে যান রদ্রিগো। চমৎকার ফিনিশিংয়ে বাকিটা সারেন তরুণ ব্রাজিলিয়ান ফরোয়ার্ড।

৩৬তম মিনিটে গোল পেতে পারতেন ভিনিসিয়াস জুনিয়র। পায়ের কারিকুরি ও গতিতে দুই জনকে কাটিয়ে ডি বক্সে ঢুকে পড়েন তিনি। কিন্তু অনেকটা গোলরক্ষক বরাবর শট নিয়ে হতাশ করেন ব্রাজিলিয়ান ফরোয়ার্ড।

৩৬তম মিনিটে দ্বিতীয় গোল পেয়ে যায় রিয়াল। ডাভিড আলাবার কর্নার থেকে বল পেয়ে চমৎকার ভলিতে জাল খুঁজে নেন বেলিংহাম। অনেকটা বাউন্স করে ক্রসবার ঘেঁষে যাওয়া বলের নাগাল পাননি সিমোন।

এর মাধ্যমে লা লিগায় অভিষেকে গোল করলেন বেলিংহাম।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *