অসুস্থ শহিদুল ইসলামকে চিকিৎসা সহায়তা প্রদান করেন এসএম ইয়াকুব আলী

জাতীয়

স্বীকৃতি বিশ্বাস, যশোরঃ

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে যশোর- ৫ মনিরামপুর আসনের বাংলাদেশ আওয়ামী লীগের সম্ভাব্য প্রার্থী কেন্দ্রীয় ধর্ম বিষয়ক উপকমিটির নির্বাহী সদস্য এসএম ইয়াকুব আলীর পক্ষে, আজ মঙ্গলবার (২৭ জুন) বিকালে যশোর জেলার মনিরামপুর উপজেলার ১৬ নং নেহালপুর ইউনিয়নের অসুস্থ শহিদুল ইসলামকে আর্থিক অনুদান তুলে দেন নেহালপুর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও ইউপি চেয়ারম্যান এম এম ফারুক হুসাইন।

এসময় আরও উপস্থিত ছিলেন উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সদস্য শরিফুল ইসলাম, যুবলীগ নেতা রাকিবুল ইসলাম রাজু, মনিরুজ্জামান মনির ও সাবেক ছাত্রলীগ নেতা আমিনুর রহমানসহ স্থানীয় নেতৃবৃন্দ।

আর্থিক অনুদান পেয়ে শহিদুল ইসলাম বলেন, ‘আমার চিকিৎসার জন্য অনেকের কাছে গিয়েছি।সেভাবে কেউ এগিয়ে আসেনি। কিন্তু এস এম ইয়াকুব আলী আমার চিকিৎসার জন্য টাকা দিয়েছেন ।এজন্য আমিসহ আমার পরিবার এস এম ইয়াকুব আলীর প্রতি কৃতজ্ঞ থাকব।

বিভিন্ন সামাজিক ও ধর্মীয় প্রতিষ্ঠানসহ অসুস্থ মানুষদের আর্থিক সহায়তা প্রদানের বিষয়ে জানতে চাইলে এসএম ইয়াকুব আলী বলেন, প্রত্যেক মানুষকেই সমাজ ও রাষ্ট্রের প্রতি কিছু নৈতিক দায়িত্ব পালন করতে হয়।আর এই দায়বদ্ধতা থেকে আমি বিভিন্ন সামাজিক উন্নয়ন মূলক কাজে যেমন সাধ্যমত সহায়তা করার চেষ্টা করছি তেমনি অসহায়, দুঃস্থ,গরীবসহ অসুস্থ মানুষের সেবায় নিজেকে নিয়োজিত রাখতে চেষ্টা করছি। তারই ধারাবাহিকতায় আজকে নেহালপুর ইউনিয়নের অসুস্থ শহিদুল ইসলামের অসুস্থতার খবর পেয়েই আমার সাধ্যমতো পাশে দাঁড়ালাম। ভবিষ্যতে তাদের প্রয়োজনে আবারও সহযোগিতার হাত বাড়িয়ে দেব।

তিনি আরও বলেন, আমার লক্ষ্য ও উদ্দেশ্য জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শকে লালন পালন করে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বের প্রতি পূর্ণ আস্থা রেখে স্মার্ট মণিরামপুর গড়তে কাজ করা

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *