আওয়ামী লীগের নেতৃত্বে দেশ ভাসছে উন্নয়নের জোয়ারে -বিশ্বনাথে শফিক চৌধুরী

সিলেট

ফারুক আহমদ
স্টাফ রিপোর্টার

সিলেট জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ও সাবেক সংসদ সদস্য আলহাজ্ব শফিকুর রহমান চৌধুরী বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে তলাবিহীন ঝুড়ির বাংলাদেশ আজ স্বয়ংসম্পুর্ন উন্নত একটি রাষ্ট্রে পরিনত হয়েছে। বিশ্বের অনেক দেশ আজ বাংলাদেশকে তাদের রোল মডেল হিসেবে গন্য করছে। আওয়ামী লীগের নেতৃত্বে দেশ ভাসছে উন্নয়নের জোয়ারে। কিন্তু সিলেট-২ আসনে দীর্ঘ প্রায় ১০ বছর ধরে আওয়ামী লীগের দলীয় কোন সংসদ সদস্য না থাকায় সরকারের উন্নয়ন থেকে বঞ্চিত হচ্ছেন বিশ্বনাথ-ওসমানীনগরবাসী।

তিনি শনিবার (১৫ অক্টোবর) দুপুরে সিলেটের বিশ্বনাথ উপজেলার দৌলতপুর ইউনিয়নের সাতপাড়া গ্রামের বাসিন্দা যুক্তরাজ্য প্রবাসী ও উপজেলা যুবলীগের সাবেক কার্যকরী সদস্য আব্দুল জলিল আজিরের বড় ভাই যুক্তরাজ্য প্রবাসী আব্দুল বশর আব্দুল আলীর উদ্যোগে আয়োজিত মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে একথাগুলো বলেন।
অনুষ্ঠানের প্রধান বক্তার বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি শাহ আসাদুজ্জামান আসাদ।
উন্নয়ন সম্পর্কে ষ্মৃতিচারণ করে আলহাজ্ব শফিকুর রহমান চৌধুরী বলেন, যুবলীগ নেতা আব্দুল জলিল আজির ২০০৮ সালের সংসদ নির্বাচনে আমি বিজয়ী হওয়ার পর অবহেলিত সাতপাড়া এলাকার নানা সমস্যা নিয়ে আমার (শফিক) সাথে প্রতিনিয়ত যোগাযোগ রক্ষা করেছে। সেই সুবাদে বাংলাবাজার থেকে সাতপাড়া পর্যন্ত সড়ক পাকাকরণ করা হয়। সে সময় যতটুকু সম্ভব বিশ্বনাথ-ওসমানীনগর-বালাগঞ্জেরর রাস্তাঘাটসহ সকল প্রকার উন্নয়নে কাজ করেছি। শিক্ষা প্রতিষ্ঠান এমপিওভুক্ত করিয়েছি, টিউবওয়েল দিয়েছি কিন্তু কারো কাছে কোন ভাবেই টাকা চাইনি, চাঁদা দাবি করিনি।

হাজী মদরিছ আলী একাডেমীর প্রতিষ্ঠাতা সভাপতি আব্দুর রশীদের সভাপতিত্বে ও ছাত্রলীগ নেতা মিয়াদ আহমদের পরিচালনায় সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক মকদ্দছ আলী, সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট সিরাজুল ইসলাম, আব্দুল আজিক সুমন, শিক্ষা বিষয়ক সম্পাদক সিরাজুল ইসলাম সিরাজ, সাংস্কৃতিক সম্পাদক শামীম আহমদ, কার্যকরী সদস্য ও রামপাশা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট মোহাম্মদ আলমগীর, দৌলতপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি হাজী আরিফ উল্লাহ সিতাব, সাধারণ সম্পাদক আব্দুল আজিজ, লামাকাজী ইউনিয়ন যুবলীগের সভাপতি ফয়ছল আহমদ।

সভার শুরুতে পবিত্র কোরআন তেলাওয়াত করেন হাফিজ কামাল হোসেন এবং শুভেচ্ছা বক্তব্য রাখেন যুক্তরাজ্য প্রবাসী আব্দুল বশর আব্দুল আলী ও আব্দুর রহিম মাষ্টার। এসময় আওয়ামী লীগ ও অঙ্গ-সহযোগী সংগঠনের নেতৃবৃন্দসহ বিভিন্ন শ্রেণী-পেশার ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *