আওয়ামী লীগ নেতৃবৃন্দের সান্নিধ্যে আনোয়ারুজ্জামান চৌধুরী

সিলেট

সিলেট সিটি কর্পোরেশনের মেয়র পদে আওয়ামী লীগের নৌকা প্রতিকে নির্বাচনে অংশগ্রহণের সবুজ সংকেত পাওয়ার পর দলীয় নেতাদের ঘরে ঘরে গিয়ে শুভেচ্ছা বিনিময় করছেন যুক্তরাজ্য আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আনোয়ারুজ্জামান চৌধুরী। তিনি সম্প্রতি কেন্দ্রীয় আওয়ামী লীগসহ জেলা নেতৃবৃন্দের সাথে সৌজন্য সাক্ষাত করেন।

এরই অংশ হিসেবে শুরুতে আনোয়ারুজ্জামান চৌধুরী আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য সৈয়দা জেবুন্নেসা হকের বাসায় গিয়ে শুভেচ্ছা বিনিময় করেন।

এরপর তিনি বৃহস্পতিবার (২৬ জানুয়ারি) প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা ও সাধারণ সম্পাদক, সড়ক যোগাযোগ ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের সাথে পৃথকভাবে সৌজন্য সাক্ষাত করেন।
এছাড়াও গত শুক্রবার (২৭ জানুয়ারি) সকালে আনোয়ারুজ্জামান চৌধুরী টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর মাজারে শ্রদ্ধা নিবেদন, জিয়ারত ও ফাতেহা পাঠ করেন।
এসময় তিনি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আত্মার মাগফেরাত কামনার পাশাপাশি প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করেন। তিনি জাতির সুখ শান্তি ও সমৃদ্ধির জন্য প্রার্থনা করেন।

সিলেট ফিরে আনোয়ারুজ্জামান চৌধুরী মহানগর আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মাসুক উদ্দিন আহমদ, জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি শফিকুর রহমান চৌধুরী, সাধারণ সম্পাদক এডভোকেট নাসির উদ্দিন খান, সভাপতি আসাদ উদ্দিন, সাধারণ সম্পাদক অধ্যাপক জাকির হোসেন, মহানগর আওয়ামী লীগের আজাদুর রহমান আজাদ,ও কামরানপুত্র ডা. আরমান আহমদ শিপলুসহ অন্যান্য আওয়ামী লীগ নেতাদের সাথে সাক্ষাত করেন।

সাক্ষাতকালে তিনি নেতৃবৃন্দের কাছে আসন্ন সিলেট সিটি কর্পোরেশনের নির্বাচনী কাজে সহযোগীতা কামনা করেন।
এছাড়াও তিনি রোববার সন্ধ্যায় সিলেটে পৌরসভার সাবেক চেয়ারম্যান বাবরুল হোসেন বাবুলের সাথেও সৌজন্য সাক্ষাত করেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *