আগস্টের প্রথম প্রহরে শরণখোলা উপজেলা ছাত্রলীগের মোমবাতি প্রজ্বলন।

জাতীয়

ফরিদুল ইসলাম,
শরণখোলা বাগেরহাট প্রতিনিধিঃ

বাগেরহাটের শরণখোলা উপজেলা ছাত্রলীগের উদ্যোগে মুক্তিযোদ্ধা কমপ্লেক্সের সামনে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে শোকাবহ আগস্টের প্রথম প্রহরে মাসব্যাপী বিভিন্ন কর্মসূচির অংশ হিসেবে আলোক প্রজ্বলন করেছে ছাত্রলীগ।

রোববার (৩১ জুলাই) দিবাগত রাত ১২.১ মিনিটে জাতির শরণখোলা উপজেলা ছাত্রলীগের উদ্যোগে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে মোমবাতি জ্বালিয়ে এ কর্মসূচি পালন করা হয়।

মোমবাতি প্রজ্বলনের আনুষ্ঠানে উপস্থিত ছিলেন শরণখোলা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আসাদুজ্জামান মিলন,উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক রোকোনুজ্জামান বিপ্লব, রায়েন্দা সদর ইউনিয়ন আওয়ামী যুবলীগের সাংগঠনিক সম্পাদক ফরিদুল ইসলাম।

এসময় এক সংক্ষিপ্ত বক্তব্যে
আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আসাদুজ্জামান মিলন বলেন আমরা মোমবাতি প্রজ্বলনের মাধ্যমে বঙ্গবন্ধুর অমর স্মৃতির প্রতি শ্রদ্ধা নিবেদন করেছি তিনি আরো বলেন ছাত্রলীগকে বঙ্গবন্ধুর নীতি আদর্শকে বুকে ধারণ করে জননেত্রী শেখ হাসিনার পাসে থেকে বঙ্গবন্ধুর সোনার বাংলাকে আরো এগিয়ে নিতে হবে এবং শোকের মাস আগস্টকে শক্তিতে রুপান্তরিত করতে হবে।

মোমবাতি প্রজ্বলন অনুষ্ঠানে
শরণখোলা উপজেলা ছাত্রলীগের সভাপতি আসাদুজ্জামান আসাদ ও সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম সাব্বির সহ সংগঠনটির বিভিন্ন ইউনিটের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, আগস্ট মাস বাঙালি জাতির জীবনে গভীর শোক ও বেদনার মাস। ১৯৭৫ সালের এ মাসেই (১৫ আগস্ট) জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে হত্যা করা হয় এবং ২০০৪ সালের ২১ আগস্ট প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার উদ্দেশে গ্রেনেড হামলা ১৭ আগস্ট সারাদেশে একযোগে সিরিজ বোমা হামলা চালানো হয়। তাই মাসটিকে গভীর শ্রদ্ধাভরে স্মরণ রাখতে ১ আগস্ট মধ্যরাতে মোমবাতি প্রজ্বলন করে আসছে ছাত্রলীগ।

শরণখোলা প্রতিনিধি
০১৯৮২৪৯৮০০০
০১/০৮/২০২২

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *