আগ্নেয়াস্ত্র, গুলি, বার্মিজ চাকু ও ইয়াবাসহ অস্ত্রধারী সন্ত্রাসী গ্রেফতার

জাতীয়
স্বীকৃতি বিশ্বাস, যশোরঃ
যশোর জেলা গোয়েন্দা পুলিশের বিশেষ অভিযানে শহরের আশ্রমমোড় থেকে একটা  সচল ওয়ান শুটারগান,দশ রাউন্ড গুলি,একটা বার্মিজ চাকু ও ২ শত ৫০ পিস ইয়াবা ট্যাবলেটসহ অস্ত্রধারী সন্ত্রাসী আশরাফুল আলম ওরফে  বিপুল (২৩)কে গ্রেফতার করে।
গ্রেফতারকৃত বিপুল যশোরের কোতোয়ালি থানাধীন আশ্রমরোড এলাকার আখতারুজ্জামানের ছেলে।
যশোর জেলা গোয়েন্দা পুলিশের অফিসার ইনচার্জ রূপন কুমার সরকার বলেন, যশোর জেলাকে সন্ত্রাস ও মাদকমুক্ত করার লক্ষ্যে নিয়মিত অভিযান পরিচালনা করা হচ্ছে। তারই ধারাবাহিকতায় গতকাল বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে ছয়টায় যশোর শহরের আশ্রমমোড়ে জেলা গোয়েন্দা শাখার (ডিবি) এসআই রইচ আহমেদ, এএসআই ইমদাদুল হক ও  এএসআই শফিউল ইসলামের সমন্বয়ে গঠিত  একটা চৌকস টিম অভিযান পরিচালনা করে ০১টা সচল ওয়ান শুটারগান, ১০ রাউন্ড গুলি, ০১টা বার্মিজ চাকু ও ২৫০ পিস ইয়াবা ট্যাবলেটসহ অস্ত্রধারী সন্ত্রাসী বিপুলকে গ্রেফতার করে।
তিনি আরও বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামি দীর্ঘদিন যাবত কোতয়ালী মডেল থানা এলাকাসহ আশপাশ এলাকায় অস্ত্র ও মাদক বিক্রয় করে আসছে বলে স্বীকার করে ।
এ সংক্রান্ত বিষয়ে এসআই রইচ আহমেদ বাদী হয়ে কোতোয়ালি মডেল থানায় মাদকদ্রব্য চোরাচালান ও নিয়ন্ত্রণ আইনের আওতায় ও অস্ত্র আইনে পৃথক দুটি মামলা দায়ের করেন।
শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *