আজমিরীগঞ্জে শিক্ষা প্রতিষ্ঠানে সজীব’র জন্মদিনে রাতে কনসার্ট’র আয়োজন-উপজেলা প্রশাসনসহ স্থানীয় এলাকাবাসী’র মাঝে ক্ষোভ

জাতীয়

আজমিরীগঞ্জ প্রতিনিধি ::

আজমিরীগঞ্জে প্রশাসনকে অবগত না করে শিক্ষা প্রতিষ্ঠানের ভেতর ভাইস চেয়ারম্যান সজীবের জন্মদিন উপলক্ষে রাতে কনসার্টের আয়োজনে ক্ষোভ দেখা দিয়েছে উপজেলা প্রশাসনসহ স্থানীয় এলাকাবাসী’র মাঝে।

সনাতন ধর্মাবলম্বীদের শারদীয় দুর্গা পূজা উৎসবে যেখানে ডিজে গানের কনসার্ট নিষিদ্ধ করে দেয়া হয়েছে সেখানে শিক্ষা প্রতিষ্ঠানের ভেতর ভাইস চেয়ারম্যান সজীবের জন্মদিন উপলক্ষে রাতের কনসার্টের আয়োজন যেন সরকারের ভাবমূর্তি ক্ষুন্ন করারই নামান্তর।

গতকাল ৫ অক্টোবর সজীবের জন্মদিন উপলক্ষে আজমিরীগঞ্জ এ্যামালগেমেটেড বীর চরণ সরকারি পাইলট মডেল উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীদের মিলনায়তন কক্ষে ডিজে-কনসার্টের আয়োজন করা হয়। পুরুষ ও মহিলা শিল্পীর মাধ্যমে রাতভর চলে কনসার্টের আসর। শিক্ষা প্রতিষ্ঠানের মত গুরুত্বপূর্ণ জায়গায় ব্যক্তি উদ্যোগে এমন অনুষ্ঠানের আয়োজন যেন শিক্ষার্থী, অভিভাবকসহ সুশীল সমাজের কাছে ঘৃণিত কাজেরই একাংশ । উপজেলা ভাইস চেয়ারম্যান মমিনুর রহমান সজীবের এমন কাজে এলাকায় উঠেছে সমালোচনার ঝড়।

স্থানীয় শিক্ষার্থীরা জানান, গত বছর এসএসসি পরীক্ষার বিদায় অনুষ্ঠান উপলক্ষে আমরা বিদায়ী শিক্ষার্থীরা স্যারের কাছে( প্রধান শিক্ষক) সাউন্ড বক্সের জন্য আবেদন করলে স্যার অনুমতি দেন নাই তাহলে এখন কেন প্রতিষ্ঠানের ভেতর কনসার্টের আয়োজন ?

এবিষয়ে জানতে প্রধান শিক্ষক আহসান মোস্তফা’র মুঠোফোনে কথা বললে তিঁনি বলেন, ভাইস চেয়ারম্যান সজীব তার জন্মদিন উপলক্ষে কেক কাটার কথা বলে হলরুম কক্ষটি চেয়ে নেয়। স্কুল বন্ধ থাকায় উনাকে কক্ষটি দিয়ে দেই। রাতে কনসার্টের বিষয়ে জানেন কিনা উত্তর বলেন, আমি বাড়িতে তবে তিনি কনসার্ট হবে এমন কিছু আমাকে বলেন নি।

এবিষয়ে জানতে উপজেলা নির্বাহী কর্মকর্তা সুলতানা সালেহা সুমি বলেন, এবিষয়ে ভাইস চেয়ারম্যান সজীব আমাদের কিছু জানান নি। শিক্ষা প্রতিষ্ঠানের ভেতর রাতে কনসার্টের আয়োজন করায় প্রয়োজনীয় ব্যবস্থা নিবেন বলেও জানান তিঁনি।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *