আট বছরের শিশু ধর্ষণ ও হত্যা চেষ্টায় অভিযুক্ত আটক

জাতীয়
স্বীকৃতি বিশ্বাস স্টাফ রিপোর্টারঃ
যশোরের অভয়নগর উপজেলার নওয়াপাড়া পৌরসভার ৪ নং ওয়ার্ডের রানাভাটা এলাকার আট বছরের শিশু শিক্ষার্থী (৮) ধর্ষণ ও হত্যা চেষ্টায় অভিযুক্ত আসামি   মোঃ রানা গাজী (২০) কে আজ ( ৯ সেপ্টেম্বর)  শুক্রবার গ্রেফতার করেছে অভয়নগর থানা পুলিশ।
অভিযুক্ত মোঃ রানা গাজি(১৮) একই এলাকার বিল্লাল গাজীর পুত্র এবং পেশায় ট্রাক ড্রাইভার।
স্থানীয় বাসিন্দাদের  নিকট থেকে জানা যায়- ধর্ষণ ও হত্যা চেষ্টার শিকার শিশুটি অভয়নগর উপজেলার নওয়াপাড়া পৌর সভার ৪ নং ওয়ার্ডের রানাভাটা গ্রামের মদিনাবাগ নুরানি মাদ্রাসার ছাত্রী । সে সকাল আনুমানিক ১০ টার সময় প্রতিবেশি বান্ধবী রোজের (৭) বাড়িতে খেলা করতে যায়। কিন্তু  এ সময় রোজেদের বাড়িতে কেউ না থাকায় মোঃ রানা গাজি তার ছোট বোন রোজকে টাকা দিয়ে দোকানে পাঠিয়ে দেয় এবং এই সুযোগে  শিশুকে একা পেয়ে ধর্ষণের চেষ্টা করে ব্যর্থ হয়ে হত্যার চেষ্টা চালায়। মেয়েটি চিৎকার করলে এলাকাবাসী তাকে উদ্ধার করে  প্রথমে অভয়নগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে ভর্তি করে। কিন্তু  পরে অবস্থার অবনতি হলে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক  উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর  করেন।
এলাকাবাসী মোঃ ওবায়দুল খান বলেন- শিশুটির সাথে পার্শ্ববর্তী বিল্লাল গাজির মেয়ে রোজের সাথে বন্ধুত্বের সম্পর্ক ছিল। গতকাল ( ৮ সেপ্টেম্বর) বৃহস্পতিবার আনুমানিক দশটার সময় বান্ধবীর বাড়িতে খেলা করতে যায়। সুযোগ বুঝে রানা এই ধরনের  জঘন্যতম কাজ করে তাড়াহুড়া করে বাড়ি থেকে  পালিয়ে যায়।
ভুক্তভোগি শিশুটির  মা বলেন-আমরা খুব গরিব মানুষ
। টিসিবির ৫ কেজি চাউল নিয়ে বাড়িতে এসে শুনি এই ঘটনা। আমি এ ঘটনার  বিচার চাই।
অভয়নগর থানার অফিসার ইনর্চাজ (ওসি) একেএম শামীম হাসান বলেন- ধর্ষণ চেষ্টার অভিযোগে ধর্ষক রানা গাজীর নামে মামলা হয়েছে এবং আজ তাকে গ্রেফতার করা হয়েছে।
শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *