আধুনিক ও মানসম্মত মজাদার খাবারের সমাহার নিয়ে বাংলাবাজারে সোনার বাংলা রেষ্টুরেন্ট উদ্বোধন

সুনামগঞ্জ

দোয়ারাবাজার(সুনামগঞ্জ)প্রতিনিধি :

আধুনিক ও মানসম্মত ভিন্ন ভিন্ন স্বাদের খাবারের সমাহার নিয়ে সুনামগঞ্জের দোয়ারাবাজার উপজেলার প্রাণকেন্দ্র বাংলাবাজারে সম্পূর্ণ নতুন আঙ্গিকে জমকালো আয়োজনে মিলাদ মাহফিলের মাধ্যমে আনুষ্ঠানিক ভাবে সোনার বাংলা রেষ্টুরেন্টে উদ্বোধন করা হয়েছে।

মঙ্গলবার (২০ জুন)বিকালে বিশুদ্ধ ও শতভাগ মানসম্মত উন্নত খাবারের নিশ্চয়তা সর্বোত্তম সেবার প্রতিশ্রুতি নিয়ে সোনার বাংলা রেষ্টুরেন্ট উদ্বোধন করা হয়েছে।

উদ্বোধনী অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন দোয়ারাবাজার উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান আলহাজ্ব ইদ্রিস আলী বীরপ্রতীক, বাংলাবাজার ইউনিয়নের সাবেক চেয়ারম্যান জসিম মাষ্টার,ইউপি সদস্য আবু হানিফ, আল আমিন, রফিকুল ইসলাম, বাংলাবাজার বহুমুখী সমবায় সমিতির সভাপতি বিশিষ্ট ব্যবসায়ী আরব আলী,ব্যবসায়ী আব্দুল মতিন,আবুল হাসনাত, আব্দুল খালেক,জয়নাল আবেদীন,সমাজসেবক কামরুজ্জামান ভুইয়া রুবেল,আব্দুর রহিম,জহিরুল ইসলাম জুলহাস,জাকির ভুইয়া,মুজিবুর রহমান মাষ্টার, আজহারুল ইসলাম মাষ্টার, হানিফ মাষ্টারসহ বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ায় কর্মরত স্থানীয় সাংবাদিক এবং সমাজের গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

সোনার বাংলা রেস্টুরেন্টের স্বত্বাধীকারীরা জানন, ভোজনরসিক মানুষের সংখ্যা দিনদিন বৃ্দ্ধি পাচ্ছে। ভেজাল খাবারের ভীড়ে সব বয়সী ভোজনবিলাসীরা এখন ভিন্ন ভিন্ন স্বাদের মানসম্মত সুস্বাদু খাবার খোঁজে থাকেন। সব সময় খাবারের গুণগতমান নিশ্চিত করাসহ জীবানুমুক্ত খাবার পরিবেশন করা হবে আমাদের প্রধান লক্ষ্য।খাবারের দাম সাধ্যের মধ্যেই রাখা হবে যেন সবাই এই রেস্টুরেন্টের সেবা নিতে পারেন। এলাকায় দেশ-প্রবাসীদের রুচিসম্মত খাবার পরিবেশনার কথা বিবেচনা করে মান সম্মত এই রেষ্টুরেন্ট স্থাপন করা হয়েছে। উদ্বোধনী অনুষ্ঠান শেষে দোয়া ও খাবারের আয়োজন করা হয়।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *