আনিলগঞ্জ উচ্চ বিদ্যালয়ের শহীদ মিনার নির্মাণে জুয়েল আহমদের অনুদান প্রদান

সিলেট

সিলেট জেলা পরিষদের চেয়ারম্যান ও সিলেট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট নাসির উদ্দিন খান বলেছেন, শেখ হাসিনার সরকার শিক্ষাক্ষেত্রে বিপ্লব ঘটিয়েছেন। স্কুল কলেজ মাদ্রাসায় বিল্ডিং নির্মাণ, অবকাঠামো উন্নয়ন সহ শিক্ষার্থীদের মধ্যে বই ও উপবৃত্তি প্রদান করে যাচ্ছেন। তিনি বলেন, শেখ হাসিনার ঘোষিত স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে আওয়ামী লীগের কর্মী হিসেবে দক্ষিণ সুরমার উন্নয়নে নিস্বার্থভাবে কাজ করে যাচ্ছেন দক্ষিণ সুরমার কৃতি সন্তান জুয়েল আহমদ। স্কুল কলেজ মসজিদ মাদ্রাসা, এতিখানা, রাস্তাঘাট নির্মাণ কাজে সহযোগীতা ও অসুস্থদের চিকিৎসা সেবা ও দলের নেতা-কর্মীদের সুখে দুঃখে পাশে থেকে বিগত করোনা ও বন্যাকালীন সময়ে মানুষের জন্য সহযোগীতার হাত বাড়িয়ে দিয়েছেন। তিনি সরকারে পাশাপাশি এলাকার উন্নয়নে জুয়েল আহমদের মতো সকল রেমিট্যান্স যোদ্ধাদের এগিয়ে আসার আহবান জানান।

মঙ্গলবার (১১ অক্টোবর) আনিলগঞ্জ উচ্চ বিদ্যালয়ে দক্ষিণ সুরমা উপজেলার আগামী নির্বাচনে চেয়ারম্যান পদে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী, সাবেক ছাত্রনেতা মোহাম্মদ জুয়েল আহমদের পক্ষ থেকে অত্র স্কুলে শহীদ নির্মাণের জন্য নগদ ৩ লক্ষ টাকা হস্তান্তর অনুষ্টানে প্রধান অতিথির বক্তব্যে একথাগুলো বলেন।

এসময় তিনি ছাত্রছাত্রীদের লেখাপড়ায় মনোযোগী হওয়ার পাশাপাশি শিক্ষকদের পাঠদানে মনোযোগী হওয়ার আহবান জানিয়ে স্কুলের উন্নয়নে জেলা পরিষদ থেকে ১০ লক্ষ টাকা অনুদানের ঘোষণা দেন।

দক্ষিণ সুরমা উপজেলা পরিষদের চেয়ারম্যান ও স্কুল ম্যানেজিং কমিটির সভাপতি মোহাম্মদ আবু জাহিদের সভাপতিত্বে ক্যাম্পেইন ফর জুয়েল আহমদ গ্রুপ আয়োজিত অনুষ্টানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন সিলেট জেলা আওয়ামী লীগের কোষাধ্যক্ষ শমসের জামাল, জালালপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুল মালিক মল্লিক, দক্ষিণ সুরমা উপজেলা জাতীয় শ্রমিক লীগের কার্যকরী সভাপতি ও ক্যাম্পেইন ফর জুয়েল আহমদ গ্রুপের চীফ এডমিন কিবরিয়া আহমদ অপু, বিদ্যালয়ের প্রধান শিক্ষক আখলাকুল আম্বিয়া বাতিন, ইউপি সদস্য ফজির আলী, বাবুল মিয়া, ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আব্দুল মালিক।

বিদ্যালয়ের সহকারী শিক্ষক আবুল কালাম আজাদের পরিচালনায় অনুষ্টানে উপস্থিত ছিলেন ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আব্দুল মালিক মানিক মিয়া, সাধারণ সম্পাদক এনাম আহমদ রনি, উপজেলা জাতীয় শ্রমিক লীগের সাংগঠনিক সম্পাদক মুজিবুর রহমান, সহ সভাপতি হারুনুর রশিদ, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক সাহাব উদ্দিন, জালালপুর ইউনিয়ন ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক জুবায়ের আহমদ রাইয়ান, দক্ষিণ সুরমা উপজেলা মুক্তিযুদ্ধ মঞ্চের সভাপতি রাম রাজিব ভট্রাচার্য, যুগ্ম সম্পাদক রাম রুপম ভট্রাচার্য, ছাত্রলীগ নেতা হাসান আহমদ, ফখরুল ইসলাম বাপ্পি, তাওহীদ আল হাসান, মনোয়ার আহমদ, হোসেন আহমদ, জুয়েল আহমদ, স্বেচ্ছাসেবক লীগ নেতা হুসেন আহমদ, সাহাব উদ্দিন প্রমুখ।

এছাড়া স্থানীয় আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ সহ গণ্যমান্য ব্যক্তিবর্গ, শিক্ষক শিক্ষিকা মন্ডলী এবং স্কুল ম্যানেজিং কমিটির সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

অনুষ্টান শেষে প্রধান অতিথি মোহাম্মদ জুয়েল আহমদের পক্ষ থেকে অত্র স্কুলে শহীদ নির্মাণের জন্য নগদ ৩ লক্ষ টাকা তুলে দেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *