আনোয়ারুজ্জামান চৌধুরী দেশে আসছেন রোববার, ব্যাপক শো-ডাউনের প্রস্তুতি

সিলেট

আনোয়ারুজ্জামান চৌধুরী। সিলেটের এক সময়ে রাজপথ কাঁপানো তুখোড় ছাত্রনেতা। বর্তমানে যুক্তরাজ্য আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক। সিলেটে এ সময়ে আছেন আলোচনার কেন্দ্রে। সিটি করপোরেশনের আগামী নির্বাচনে সরকারি দল আওয়ামী লীগের মেয়র প্রার্থী তিনি। দলের কেন্দ্রীয় নেতৃবৃন্দ এমনটাই ভাবছেন বলে চাউর সিলেটসহ সারাদেশে।

সেই আনোয়ারুজ্জামান চৌধুরী যুক্তরাজ্য থেকে দেশে ফিরছেন রোববার (২২জানুয়ারি) সকালে। ১০টায় তিনি বাংলাদেশ বিমানের একটি ফ্লাইটে ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করবেন তিনি।

তাকে বিমানবন্দরে অভ্যর্থনা জানাতে ব্যাপক শো-ডাউনের প্রস্তুতি নিয়েছেন। সিলেট জেলা ও মহানগর আওয়ামী লীগ যুবলীগ ছাত্রলীগসহ অন্যান্য সহযোগী সংগঠনের নেতাকর্মী ছাড়াও তার নির্বাচনী এলাকা ওসমানীনগর-বিশ্বনাথের রাজনৈতিক নেতৃবৃন্দের পাশাপাশি সাধারণ মানুষের মধ্যেও ব্যাপক প্রস্তুতি চলছে। তারা নির্ধারিত সময়ে বিমানবন্দর থেকে বিশাল মোটর শো-শোভাযাত্রাসহ তাকে নিয়ে  আসবেন চৌহাট্টাস্ত কেন্দ্রীয় শহীদ মিনারে। এখানে শ্রদ্ধা নিবেদনের পর তিনি যাবেন হযরত শাহজালাল ও শাহপরাণের (র.) মাজার জিয়ারতে।

জানা গেছে, আনোয়ারুজ্জামান চৌধুরীর দেশে ফেরার খবরে তার নির্বাচনী এলাকাসহ সিলেট জেলা ও মহানগর শাখার নেতাকর্মীদের মধ্যে ব্যাপক সাঁড়া পড়েছে। তারা অধির আগ্রহে তার অপেক্ষায়।

দলীয় নির্ভরযোগ্য সূত্র তথ্যগুলো নিশ্চিত করেছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *