আনোয়ারুজ্জামান সিলেট নগরের কেউ নন: বাবুল

সিলেট

সিলেট সিটি করপোরেশন নির্বাচনে মেয়র আওয়ামী লীগের মনোনয়ন পাওয়া আনোয়ারুজ্জামান চৌধুরী সিলেট নগরের কেউ নন বলে মন্তব্য করেছেন মেয়র পদে জাতীয় পার্টির মনোনয়ন প্রত্যাশী নজরুল ইসলাম বাবুল।

সোমবার সন্ধ্যায় নগরের একটি রেস্টুরেন্টে সাংবাদিকদের সাথে মতবিনিময়কালে এক প্রশ্নের জবাবে এমনটি বলেন তিনি। জাতীয় পার্টির কেন্দ্রীয় সদস্য ও সিলেট মহানগরের আহবায়ক শিল্পপতি নজরুল ইসলাম বাবুল সিসিক নির্বাচনে নিজের প্রার্থী হওয়ার ঘোষণাও দেন।

এসময় তিনি বলেন, আমরা বিগত ২০ বছরে ৪টি সিটি কর্পোরেশন নির্বাচন দেখেছি। কিন্তু সিলেট মহানগরের আশানুরূপ উন্নয়ন আমরা পাইনি। তাই নগরবাসীর উন্নয়নের লক্ষ্যে ক্ষমতার পরিবর্তন এখন সময়ের দাবি। সিলেট মহানগরবাসীর বর্তমানে প্রধান সমস্যা এখন জলাবদ্ধতা। সিটি কর্পোরেশনের ড্রেনেজ সিস্টেমের অব্যবস্থাপনার কারণে অল্প বৃষ্টিতে মানুষের ঘরবাড়ি পানির নিচে চলে যায়। আমাকে আপনারা মেয়র হিসেবে নির্বাচিত করলে আমার প্রথম লক্ষ্য হচ্ছে নগরবাসীকে পানিবন্দী অবস্থা ও জলাবদ্ধতার অভিশাপ থেকে বের করে আনা।

সাংবাদিকদের প্রশ্নের জবাবে নজরুল ইসলাম বাবুল বলেন, আমি সিলেটের সন্তান। এই নগরীতে জন্মগ্রহণ করেছি, সিলেটেই বেড়ে উঠেছি। লেখাপড়া করেছি, ব্যবসা-বাণিজ্য ও রাজনীতি করেছি। সিলেট নগরীর আপামর জনসাধারণ আমাদের চেনে, আমিও সবাইকে চিনি। আওয়ামী লীগের যিনি প্রার্থী হয়েছেন, উনি যুক্তরাজ্যে বসবাস করেন। তিনি সিলেট মহানগরের মানুষ নন। উনি সিলেটে তেমন সময় কাটান নি। এজন্য মাঠ পর্যায়ে মানুষের সাথে মাঠপর্যায়ে তার কোনো আত্মিক সম্পৃক্ততা নেই। আরিফুল হক চৌধুরী দুই বার মেয়র ছিলেন। কিন্তু এবার তার দল নির্বাচনে অংশগ্রহণ করবে না। দলের সিদ্ধান্তের বাইরে যদি তিনি নির্বাচন করেন সেটা তার সম্পূর্ণ ব্যক্তিগত বিষয়।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *