আমাদের সবাইকে গরীব-অসহায় মানুষের পাশে দাঁড়াতে হবে -বিশ্বনাথে এমপি মোকাব্বির

সিলেট

ফারুক আহমদ
স্টাফ রিপোর্টার

সিলেট-২ আসনের সংসদ সদস্য ও জনপ্রশাসন মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য মোকাব্বির খান বলেছেন, সরকারের পাশাপাশি আমাদের সবাইকে গরীব-অসহায় মানুষের পাশে দাঁড়াতে হবে। রমজান মাসে আমাদের আশপাশের মানুষরা যাতে কষ্ঠভোগ না করে, সেদিকে সবাইকে খেয়াল রাখতে হবে। তিনি আরো বলেন, জনবান্ধব সরকারের আমলে গ্রহন করা সকল উন্নয়নমূলক প্রকল্পগুলো যাতে সঠিকভাবে বাস্তবায়িত হয় সেদিকে সুদৃষ্টি রাখতে হবে। অনিয়ম, ঘুষ, দূর্নীতি ও মাদকের বিরুদ্ধে ঐক্যবদ্ধভাবে তীব্র প্রতিবাদ গড়ে তুলতে হবে।

তিনি রোববার (১৯ মার্চ) বিকেলে সিলেটের বিশ্বনাথে পন্ডিত ছিফত আলী মেমোরিয়াল স্কুলে ‘মরহুম তজম্মুল আলী মেমোরিয়াল ট্রাস্ট’র উদ্যোগে আসন্ন রমজান উপলক্ষে হত-দরিদ্র মানুষের মধ্যে খাদ্যসামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে একথাগুলো বলেন।

জেলা আওয়ামী লীগের সহ সভাপতি অ্যাডভোকেট শাহ ফরিদ আহমদের সভাপতিত্বে ও পন্ডিত ছিফত আলী মেমোরিয়াল স্কুলের প্রধান শিক্ষক হাফিজুর রহমান অমির পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি শাহ আসাদুজ্জামান আসাদ, সদস্য তাজ উদ্দিন, শেখ আজাদ, বিশ্বনাথ ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান-২ আব্দুল জলিল হিরণ মেম্বার, যুক্তরাষ্ট্র সমিতির সাবেক সভাপতি মনির আহমদ, আয়ারল্যান্ড প্রবাসী আব্দুল বাসিত কিবরিয়া। সভার শুরুতে স্বাগত বক্তব্য রাখেন স্কুলের পরিচালক হাসান হাফিজুর রহমান টিপু।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *