আ’লীগ নেতা সিরাজুল ইসলামের মৃত্যুতে কোম্পানীগঞ্জ আ’লীগের শোক”

সিলেট

কোম্পানীগঞ্জ প্রতিনিধি -:

সিলেটের কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামীলীগের শ্রম বিষয়ক সম্পাদক ও শ্রমিক প্রতিনিধি সিরাজুল ইসলাম ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন। গতকাল শনিবার রাত সাড়ে ৭টায় কালিবাড়ীস্থ নিজ বাসভবনে তিনি মারা যান। তিনি স্ত্রী, ছয় ছেলে ও তিন মেয়ে রেখে গেছেন।

 

পারিবারিক সূত্রে জানা যায়-সিরাজুল ইসলাম দীর্ঘ দিন ধরে লিভারজনিত বিভিন্ন রোগে ভুগছিলেন। কয়েকদিন আগে তাকে সিলেটের ওসমানী হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে তার শারীরিক অবস্থার অবনতি হলে চিকিৎসকেরা তাকে বাড়ি নিয়ে যেতে বলেন। পরিবারের সদস্যরা তাকে গত কিছুদিন আগে বাসায় আনেন। মরহুমের প্রথম নামাজের জানাজা রবিবার বাদ জোহর কলাবাড়ী মাদ্রাসা মাঠে অনুষ্ঠিত হবে।জানাজা শেষে পারিবারিক কবরস্থানে লাশ দাফন করা হবে।

সিরাজুল ইসলামেরর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করে কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামীলীগ।উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আফতাব আলী কালা মিয়া বলেন -সিরাজ বঙ্গবন্ধুর আদর্শে উজ্জীবিত একজন সৈনিক।আমি তার আত্মার শান্তি কামনা করি।
উপজেলা আওয়ামীলীগের যুগ্ন সম্পাদক অখিল বিশ্বাস জানান -সিরাজুল ইসলাম শ্রম জীবী মানুষের অত্যন্ত আস্তাভাজন বন্ধু ছিলেন।তার আত্মার শান্তি কামনা করি।

উপজেলা আওয়ামীলীগের কার্যনির্বাহী কমিটির সদস্য বীর মুক্তিযোদ্ধা শাসছুল কমান্ডার সিরাজুল ইসলামের মৃত্যুতে গভীর শোক ও সমবেদনা প্রকাশ করে বলেন -আমরা আওয়ামী পরিবার শোকাভিভূত। আমি সিরাজের রুহের মাগফিরাত কামনা করি।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *