‘আলোর পরশ’ প্রকাশনা উপলক্ষ্যে বিশ্বনাথ উত্তর উপজেলা তালামিযের মতবিনিময়

সিলেট

ফারুক আহমদ,
স্টাফ রিপোর্টার:

বাংলাদেশ আনজুমানে তালামীযে ইসলামিয়া সিলেট পশ্চিম জেলার আওতাধীন বিশ্বনাথ উত্তর উপজেলা শাখার বার্ষিক মূখপাত্র ‘আলোর পরশ’ প্রকাশনা উপলক্ষে সাবেক নেতৃবৃন্দের সাথে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার ২৮ জুলাই বাদ যোহর উপজেলার সৎপুর দারুল হাদিস কামিল মাদরাসার হুসাইনিয়া ছাত্র সংসদ কার্যালয়ে ওই মতবিনিময় সভা অনুষ্টিত হয়।

বিশ্বনাথ উত্তর উপজেলা তালামিযের সভাপতি মো. বায়েজীদ আহমদ এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মো. আল আমিন সুমন এর পরিচালনায় শুরু হওয়া অনুষ্ঠানে পবিত্র কুরআন থেকে তিলাওয়াত করেন শাখার সদস্য নজরুল ইসলাম এবং ইসলামি সঙ্গিত পরিবেশন করেন শাখার সহ শিক্ষা ও সাংস্কৃতিক সম্পাদক মো. আবু বক্কর।
সভায় ‘আলোর পরশ’ প্রকাশনা উপলক্ষে বিভিন্ন পরামর্শ ও দিকনির্দেশনা মূলক বক্তব্য রাখেন সাবেক নেতৃবৃন্দ।

এসময় সাবেক নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা শাখার সাবেক সভাপতি হাফিজ মো. শাহিন আহমদ, সাধারণ সম্পাদক শেখ বিলাল আহমদ, ইসলাম উদ্দিন, প্রচার সম্পাদক ও জিদ্দা আল ইসলাহ’র প্রচার সম্পাদক হাবিব আহমদ, উপজেলা শাখার সহ সভাপতি হাফিজুর রহমান, সাংগঠনিক সম্পাদক কামরান আহমদ, লোকমান আহমদ, অফিস সম্পাদক, রোমান আহমদ, সহ প্রচার সম্পাদক সুলতান আহমদ, প্রশিক্ষণ সম্পাদক মো. হাবিবুর রহমান, শিক্ষা ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক আব্দুল কাদির হোসাইন, তথ্য গবেষণা ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক আবু সাইদ, আহসান হাবীব, খাজাঞ্চী পূর্ব ইউনিয়নের দায়িত্বশীল জিহান, মনোয়ার, সোহাগ, রেদওয়ানসহ প্রমূখ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *