আসন্ন এসএসসি পরীক্ষার্থীদের শিক্ষা উপকরণসহ আর্থিক সহায়তা

জাতীয়

স্বীকৃতি বিশ্বাস, যশোরঃ

রাইকমল শিক্ষা ফাউন্ডেশনের উদ্যোগে যশোর জেলার অভয়নগর-বাঘারপাড়া-বসুন্দিয়া নির্বাচনী এলাকায়
আসন্ন এসএসসি ও সমমানের পরীক্ষার্থীদের মনোবল বৃদ্ধি ও ভালো ফলাফল অর্জনে করণীয়সহ শিক্ষা উপকরণ, নগদ অর্থ বিতরণ করা হয়েছে।
আজ শুক্রবার (২৮ এপ্রিল) সকাল সাড়ে দশটায় বাঘারপাড়া পৌরসভায় এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।
রাইকমল ফাউন্ডেশনের সভাপতি ও বাঘারপাড়া পূজা উদযাপন পরিষদের সভাপতি অভয়নগর – বাঘারপাড়া -বসুন্দিয়া নির্বাচনী এলাকার গণমানুষের নন্দিত নেতা বীর মুক্তিযোদ্ধা সন্তোষ কুমার অধিকারীর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন

বীর মুক্তিযোদ্ধা আলহাজ হাসান আলী, বাংলাদেশ আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বাঘারপাড়া উপজেলা শাখা, সাবেক কমান্ডার বাঘারপাড়া মুক্তিযোদ্ধা সংসদ। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। বারবার নির্বাচিত চেয়ারম্যান আব্দুর রউফ মোল্লা, বিশেষ অতিথি বীর মুক্তিযোদ্ধা ছদর উদ্দিন সাবেক সাধারণ সম্পাদক বাংলাদেশ আওয়ামী লীগ বাঘরপাড়া উপজেলা।
এছাড়া আরও উপস্থিত ছিলেন বারবার নির্বাচিত চেয়ারম্যান জনাব বাবু মোতালেব তরফদারসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক, অভিভাবক ও শিক্ষার্থীসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।

সভায় শিক্ষার্থীদের মাঝে প্রয়োজনীয় ফাইল, পেন্সিল, রাবার কলম ইত্যাদি সহ খাবার ও নগদ অর্থ প্রদান করা হয়।
সভাপতির বক্তব্যে বীর মুক্তিযোদ্ধা সন্তোষ কুমার অধিকারী বলেন, আমি অবসর গ্রহনের পর থেকে গরিব মেধাবী শিক্ষার্থী যারা টাকার অভাবে পরীক্ষা দিতে পারে না তাদেরকে আর্থিক সহায়তাসহ বিভিন্ন পাবলিক পরীক্ষার সময় শিক্ষার্থীদের মনোবল বৃদ্ধি ও ভালো ফলাফল অর্জনে করণীয়সহ শিক্ষা উপকরণ, নগদ অর্থ বিতরণ করে আসছি।
আগামী দ্বাদশ সংসদ নির্বাচনে যদি সংসদ সদস্য নির্বাচিত হই, নিয়োগ বাণিজ্য মুক্ত শিক্ষা প্রতিষ্ঠান গড়ে তুলবো এবং স্মার্ট বাঘারপাড়া গড়ে তুলব। এজন্য সকলের নিকট দোয়া ও আর্শিবাদ প্রার্থী।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *