আ.লীগ নেতা সুমনের জন্মদিনে বিশ্বনাথে পথশিশুদের মাঝে খাদ্য বিতরণ

সিলেট

ফারুক আহমদ
স্টাফ রিপোর্টার

সিলেটের বিশ্বনাথ উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আব্দুল আজিজ সুমনের জন্মদিন উপলক্ষে বৃহস্পতিবার (১৬ নভেম্বর) বিকেলে পৌর শহরের বাসিয়া সেতুর উপর শতাধিক পথশিশু ও গরীব-অসহায় মানুষের মাঝে খাদ্য বিতরণ করা হয়েছে। এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক ও উপজেলা ক্রীড়া সংস্থার ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মকদ্দছ আলী।

উপজেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী সদস্য ও পৌরসভার প্যানেল মেয়র-১ রফিক হাসানের সভাপতিত্বে এবং পৌর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি রফিক আলীর পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক আব্দুল মতিন, শিক্ষা বিষয়ক সম্পাদক সিরাজুল ইসলাম সিরাজ, কার্যনির্বাহী সদস্য ও পৌরসভার ২নং ওয়ার্ডের কাউন্সিলর ফজর আলী, উপজেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক আব্দুল হান্নান বদরুল, উপজেলা সেচ্ছাসেবক লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক অতিকুর রহমান, উপজেলা ছাত্রলীগ নেতা সিরাজুল ইসলাম রুকন।
সভার বক্তারা বলেন, উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক প্রয়াত বাবুল আখতারের সুযোগ্য উত্তরসূরী উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আব্দুল আজিজ সুমন উপজেলার আওয়ামী রাজনীতিতে অন্যতম এক কান্ডারী হয়ে উঠেছেন। তিনি কয়েক দিনের মধ্যে যুক্তরাজ্যে স্থায়ীভাবে চলে যাচ্ছেন। এসময় জন্মদিনে তার দীর্ঘায়ূ কামনা করেন বক্তারা।

অনুষ্ঠানে এসময় উপস্থিত ছিলেন উপজেলা কৃষক লীগের সহ সভাপতি মারফত আলী, পৌর কৃষক লীগের আহবায়ক বিকাশ মালাকার, যুবলীগ নেতা রাজু আহমদ খান, রাজন আহমদ অপু, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক আসাদ আহমদ, পৌর স্বেচ্ছাসেবক লীগের সহ সভাপতি আব্দুস ছালাম, ফয়ছল আহমদ, সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম, যুগ্ম সম্পাদক শামীম আহমদ, ছাত্রলীগ নেতা জাকির হোসেন মামুন, ফারাবী ইমন, আবিদুর রহমান আবিদ, মাসুদ আহমদ রিপন, ইমরান আহমদ, কামরান আহমদ, ইব্রাহিম আলী প্রমুখ’সহ আওয়ামী লীগ ও অঙ্গ-সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *