ইক্বরা চাইল্ড কেয়ার কিন্ডারগার্টেনের বার্ষিক পরীক্ষার ফলাফল প্রকাশ

সিলেট

 

সিলেট জেলার কোম্পানীগঞ্জ উপজেলার পূর্ব ইসলামপুর ইউনিয়নের ইক্বরা চাইল্ড কেয়ার কিন্ডারগার্টেন স্কুলের বার্ষিক ফলাফল প্রকাশ ও মেধাবী শিক্ষার্থীদের মধ্যে পুরষ্কার বিতরণ করা হয়েছে।

আজ বৃহস্পতিবার (১৫ ডিসেম্বর ২০২২) সকাল ১১ ঘটিকার সময় বিদ্যালয় হলরুমে উক্ত ফলাফল প্রকাশ ও বিধাবী শিক্ষার্থীদের মধ্যে প্লে থেকে ৪র্থ শ্রেনীতে ১ম,২য়,৩য় শিক্ষার্থীদের মধ্যে শিক্ষা-সামগ্রী এবং প্রত্যেক শিক্ষার্থীকে মেডেল উপহার দেওয়া হয়।

ইক্বরা চাইল্ড কেয়ার কিন্ডারগার্টেন স্কুলের পরিচালনা কমিটির সদস্য মাস্টার আবুল বশরের পরিচালনায় উপদেষ্টা ইলিয়াছুর রহমানের সভাপতিত্বে উক্ত ফলাফল প্রকাশ ও পুরষ্কার বিতরণ করা হয়।

অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন অবিভাবক সদস্য মোঃ রফিক চৌধুরী,মোঃ নুরুজ্জামান,ভাটরাই উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক জসিম উদ্দিন বণিক,মনির হোসেন,পরিচালনা কমিটির সদস্য হানিফ মাহমুদ,মাসুক মিয়া,সুমন ভূইয়া,ফারুকুজ্জামান,জৈন উদ্দীন।অবিভাবক সদস্য রিয়াজ উদ্দিম, ফরিদ উদ্দীন,মাওলানা শফিকুল হক,সুজন মাহমুদ এমরান,মোঃ আব্দুল আলীম।

এছাড়াও উপস্থিত ছিলেন অবিভাবক সদস্যে রজন মিয়া,আফজাল হোসেন সোনা মিয়া,মঈন উদ্দীন,কদ্দুস মিয়া,সোহেল মিয়া,জুয়েল মিয়া,কাজল শীল সহ প্রমুখ।

শিক্ষকদের মধ্যে উপস্থিত ছিলেন জহুর উদ্দীন,হেলাল আহমদ,রুবেল আহমদ,দিতি তালুকদার,কণিকা শীল,মর্জিনা আক্তার,শাহেনা শিরিন শিলা।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *