ইবি ছাত্রীর গোপনে গোসলের ভিডিও ধারণ নিয়ে তোলপাড়

জাতীয়

ঝিনাইদহের শৈলকুপার একটি ভাড়া ছাত্রীনিবাসে ইসলামী বিশ্ববিদ্যালয় পড়ুয়া এক শিক্ষার্থীর গোসলের ভিডিও ধারণ করা হয়েছে। এ ঘটনায় নিরাপত্তাহীনতায় থাকা ওই ছাত্রী গতকাল দুপুরে ইবি প্রক্টরের কাছে অলিখিত অভিযোগ করে ভিডিও উদ্ধারের দাবি করেছেন। ঘটনাটি ঘটেছে সোমবার রাতে শৈলকুপার শেখপাড়া বাজারের একটি ছাত্রীনিবাসে। জানা গেছে, ইসলামী বিশ্ববিদ্যালয়ের দ্বিতীয় বর্ষের ওই ছাত্রী সোমবার রাত ৮টার দিকে শেখপাড়া বাজারের ইসলামী ব্যাংক শাখার পেছনের ছাত্রীনিবাসে গোসল করছিলেন। এ সময় শৈলকুপা উপজেলার শেখপাড়া এলাকার একটি ছেলে তার গোসলের ভিডিও ধারণ করতে থাকে। ওই ছাত্রী ভিডিও করা দেখে চিৎকার দিয়ে উঠলে অভিযুক্ত ছেলেটি পালিয়ে যায়। নাম প্রকাশে অনিচ্ছুক ভুক্তভোগী ছাত্রী জানান, যখন গোসল করি, তখন একটা ছেলে বাইরে থেকে লাঠির মাথায় ক্যামেরা বেঁধে ভিডিও ধারণ করছিল।

আমি বুঝতে পারলে সে পালিয়ে যায়। এখন আমি চরম নিরাপত্তাহীনতায় ভুগছি। ভিডিওটি উদ্ধার করতে যথাযথ কর্তৃপক্ষের হস্তক্ষেপ কামনা করেছি। এদিকে অভিযোগ উঠেছে, ওই ছাত্রী এবং তার সহপাঠীরা বিষয়টি রাতেই প্রক্টরকে জানালে প্রক্টরিয়াল বডির কেউ ঘটনাস্থলে যাননি।

বিজ্ঞাপন

এ ছাড়া ইসলামী বিশ্ববিদ্যালয় থানায় বিষয়টি জানালে তারা সাফ জানিয়ে দিয়েছেন এলাকাটি তাদের এখতিয়ারের বাইরে। এ বিষয়ে ছাত্রীনিবাসের মালিক তহমিনা খাতুন জানান, সোমবার রাতে ঘটনাটি ঘটেছে। একটা ছেলেকে সন্দেহ করছি। এখন পুলিশ যদি সহায়তা না করে তবে মেয়েটি ক্ষতিগ্রস্ত হবে। এ বিষয়ে শৈলকুপা থানার ওসি আমিনুল ইসলাম জানান, বিশ্ববিদ্যালয়ের অধ্যয়নরত মেয়েটি ঘটনার পর থেকে নিরাপত্তাহীনতায় ভুগছে। বিষয়টি শুনেছি। গোপনে করা ভিডিওটি উদ্ধারের চেষ্টা করছি বলেও ওসি জানান।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *