ইলিয়াস আলীর সন্ধ্যানের দাবিতে বিশ্বনাথের লামাকাজীতে ছাত্রদলের বিক্ষোভ মিছিল

সিলেট

স্টাফ রিপোর্টার:

সিলেট-২ আসনের সাবেক সংসদ সদস্য ও বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি)’র সাবেক সাংগঠনিক সম্পাদক ‘নিখোঁজ’ এম. ইলিয়াস আলীকে জনতার মাঝে ফিরিয়ে দেয়ার দাবিতে সিলেটের বিশ্বনাথ উপজেলার লামাকাজীতে বিক্ষোভ মিছিল, আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (১৭ আগস্ট) বিকেলে ৩টায় দিকে লামাকাজী ইউনিয়ন ছাত্রদলের উদ্যোগে অনুষ্ঠিত বিক্ষোভ মিছিলটি লামাকাজী এক্সেললোড হতে এলাকার প্রধান প্রধান সড়কগুলো প্রদক্ষিণ করে দলীয় কার্যালয়ে এসে আলোচনা সভা অনুষ্টিত হয়।

ইউনিয়ন ছাত্রদলের সভাপতি ইসলাম উদ্দিনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আনহার মিয়ার পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন সিলেট জেলা ছাত্রদলের স্কুল বিষয়ক সম্পাদক ইমরান মাহমুদ।
বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা ছাত্রদলের সদস্য মামুন আহমদ, সাংগঠনিক সম্পাদক আব্দুল্লাহ।

এসময় ইউনিয়ন ছাত্রদল নেতা আব্দুল্লাহ, সুহেল, জাহিরুল, সুয়েব, সুলতান, ফয়জুল মুরাদ, নুমান, রেদওয়ান, গোলাম হোসেন, জামিল, মাহবুব, মুহাম্মদ আলী, নুরুল হুদা, কবির, শার্জান, আরকান, লায়েছ, আরীফ, সুয়েব, আলামিন, হোসেন, ফাহিম রহমান, আল আমিন, নূরুল আমিন, ছায়েম আহমদ, বুরহান আহমদ, আব্দুর রহমান সহ বিভিন্ন ওয়ার্ড থেকে আগত ছাত্রদলের নেতৃবৃন্দ উপস্হিত ছিলেন। দোয়া মাহফিল শেষে শিরণী বিতরণ করা হয়।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *