ঈদুল আজহার শুভেচ্ছা জানিয়েছেন খাজাঞ্চি ইউনিয়ন শ্রমিকলীগ নেতা জয়নুল

সিলেট

স্টাফ রিপোর্টার:

সিলেটের বিশ্বনাথ উপজেলার সর্বস্তরের জনগণসহ সবাইকে ঈদ-উল আযহার শুভেচ্ছা জানিয়েছেন সিলেটের বিশ্বনাথ উপজেলার খাজাঞ্চি ইউনিয়ন জাতীয় শ্রমিক লীগের ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক মো. জয়নুল আবেদীন জয়।

জয়নুল শুভেচ্ছা বার্তায় বলেন, মুসলমানদের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব পবিত্র ঈদ উল আযহা নিয়ে আসুক আনন্দ বার্তা। ভোগে সুখ নয়, ত্যাগেই প্রকৃত সুখ। ঈদ-উল-আযহার এই দিনে প্রতিটি কোরবানী হোক মহান আল্লাহ পাকের সন্তুষ্টির লক্ষ্যে।
শুধু পশু কোরবানী নয়, কোরবানী হোক সকল অসমতা, হিংসা-বিদ্ধেষের বিরুদ্ধে। জেগে উঠুক মানবতা, পারস্পরিক সম্প্রীতি। ধনী, গরীব নির্বিশেষে সকল মুসলমান যেন ঈদের আনন্দ সমানভাবে ভাগাভাগি করে শান্তি ও সম্প্রীতির বঙ্গবন্ধুর সোনার বাংলাদেশ গড়তে পারি, এ প্রত্যাশা করি।

তিনি আরও বলেন, পবিত্র ঈদ-উল-আযহা সুমহান ত্যাগের মহিমার এক অনন্য দৃষ্টান্ত। কোরবানীর মধ্য দিয়ে আল্লাহর প্রতি ত্যাগের মহান আদর্শ স্থাপিত হয়। এই কামনায় আমি পবিত্র ঈদুল আযহার উপলক্ষে দেশে বিদেশে অবস্থানরত আমার সকল শুভাকাংখী, শুভানুধ্যায়ী, আমার সহযোদ্ধা, সাংবাদিক ও সুধী মহলসহ সকল পেশাজীবি মানুষের প্রতি জানাচ্ছি অকৃত্রিম ভালোবাসা, শুভেচ্ছা ও অভিনন্দন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *