উচ্চ শিক্ষার্থে যুক্তরাজ্যে গেলেন সিলেট লাইনের তালিম

মৌলভীবাজার

স্টাফ রিপোর্টার: সিলেট লাইন ২৪ ডটকমের  উদীয়মান রিপোর্টার  আব্দুল ওয়াহিদ তালিম উচ্চ শিক্ষার জন্য যুক্তরাজ্যে গেলেন। তিনি ৪ অক্টোবর মঙ্গলবার সকাল ১০টায় শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে এমিরেট্স এয়ারলাইন্স যোগে দেশ ত্যাগ করেন। সময় সল্পতার কারণে সহকর্মী, বন্ধু, আত্নীয়-স্বজনসহ অনেকের সাথে দেখা করতে না পারায় তিনি দুঃখ প্রকাশ করেন।

উল্লেখ্য ইংল্যান্ডের ইউনিভার্সিটি অব হার্টফোর্ডশায়ার-এ বিজনেস ম্যানেজমেন্ট কোর্স সম্পন্ন করতে তিনি যাচ্ছেন। সেপ্টেম্বর থেকে উক্ত সেশন শুরু হয়েছে।

অকাল প্রয়াত সাংবাদিক মরহুম শাকির আহমদের হাত ধরে আব্দুল ওয়াহিদ তালিমের মিডিয়া জগতে সূচনা হয়। কুলাউড়া টাইমস টিভি ছিলো প্রথম কর্মস্থল। পরবর্তীতে ‘সিলেট লাইন ২৪ ডটকমে সেপ্টেম্বর পর্যন্ত নিষ্টার সাথে তিনি দায়িত্ব পালন করেন। এছাড়াও ক্রীড়া ভিত্তিক দেশের জনপ্রিয় গণমাধ্যম খেলা-৭১ এর ভিস্যুয়াল এডিটর ও মানব ঠিকানায় দীর্ঘদিন কাজ করেন।

সম্প্রতি কুলাউড়া অনলাইন প্রেসক্লাবের সম্মেলন হয়, তালিমকে প্রচার ও প্রকাশনা সম্পাদকের দায়িত্ব দেওয়া হয়। আব্দুল ওয়াহিদ তালিমের নিবাস কুলাউড়া পৌর শহরের কাছিমনগর গ্রামে। তার পিতা ব্যবসায়ী আকমল হোসেন। শিক্ষাজীবনে ঐতিহ্যবাহী নবীন চন্দ্র সরকারী মডেল উচ্চ বিদ্যালয় থেকে এসএসসি ও কুলাউড়া সরকারী কলেজ থেকে এইচএসসি পাশ করেন। তিনি উচ্চ শিক্ষা গ্রহণে সফলতা কামনায় সকলের দোয়া চান।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *