উন্নয়নের রোডশো ৪৭,৪৮,৪৯।

মৌলভীবাজার

মুহাম্মদ আমির উদ্দিন কাশেম জেলা প্রতিনিধি মৌলভীবাজার:- মৌলভীবাজারের কুলাউড়া উপজেলার হাট বাজারে সরকারের বিভিন্ন উন্নয়ন সচিত্র প্রতিবেদন প্রদর্শনী অব্যাহত রেখেছেন বাংলাদেশ আওয়ামী লীগের অর্থ ও পরিকল্পনা বিষয়ক উপকমিটির সদস্য, আব্দুল লতিফ খাঁন ফাউন্ডেশনের চেয়ারম্যান স্কোয়াড্রন লীডার (অবঃ) সাদরুল আহমেদ খান।
২১ ডিসেম্বর বুধবার সদর ইউনিয়নের গাজীপুর চাবাগান এবং জয়চন্ডী ইউনিয়নের ক্লিভডন ও দিলদার পুর চাবাগানে আলোকচিত্র প্রদর্শনী হয়।

আজকের প্রোগ্রামে বাংলাদেশের উন্নয়নে আওয়ামী লীগ সরকারের বিভিন্ন অবদান তুলে ধরা হয়।

আওয়ামী লীগের কেন্দ্রীয় উপকমিটির এই সদস্য জানান ধারাবাহিকভাবে সরকারের বিভিন্ন সেক্টরের উন্নয়ন চিত্র এভাবেই হাটে বাজারে প্রচার করা হবে। বিরোধী দল বিভিন্ন প্রোপাগাণ্ডার মাধ্যমে গ্রামের সহজ সরল মানুষদের বিভ্রান্ত করছে, তাদের অপতৎপরতার জবাবেই এই রোডশো।

স্কোয়াড্রন লীডার (অবঃ) সাদরুল আহমেদ খান এর আগে ০৬ ডিসেম্বর কুলাউড়া মুক্ত দিবস উপলক্ষে বিজয় র‍্যালীর দৌড় শুরু করে উপজেলার সকল ইউনিয়ন প্রদক্ষিন করেন এবং উনার সংগঠনের সকল রানাররা নিজ নিজ ইউনিয়নে তার সাথে দৌড়ে অংশ নেয়, এবং তিনি “সমৃদ্দির অগ্রযাত্রায় বাংলাদেশ” শিরোনামের একটি লিফলেট ও ফাউন্ডেশনের সদস্য ও রানারদের মাঝে টিশার্ট বিতরণ করেছিলেন, এবং ১৬ই ডিসেম্বর মহান বিজয় দিবস উপলক্ষে কুলাউড়ায় শিশু-কিশোর সমাবেশের উদ্যোগ নিয়ে আব্দুল লতিফ খান ফাউন্ডেশনের আয়োজনে উপজেলার সকল চা বাগানে দিনব্যাপী এ সমাবেশ করেন ঔদিন সকাল ৯টায় দিলদারপুর, ১০টায় ক্লিভডন, ১১টায় বিজয়া, ১২টায় লোহাইউনি, ১টায় বরমচাল, ২টায় লংলা, ৩টায় রাঙ্গিছড়া ও বিকেল ৪টায় গাজীপুর চা বাগানে শিশু-কিশোর সমাবেশসহ চিত্রাঙ্কন, কবিতা আবৃত্তি ও দেশাত্মবোধক গানের আয়োজন করেন তিনি।
আব্দুল লতিফ খান ফাউন্ডেশনের ট্রাস্টি, আওয়ামী লীগের অর্থ ও পরিকল্পনা বিষয়ক উপকমিটির সদস্য স্কোয়াড্রন লিডার (অবঃ) সাদরুল আহমেদ খান এর আগে “আব্দুল লতিফ খাঁন ফান্ডেশন”র মাধ্যমে উপজেলার প্রত্যেক ইউনিয়ন ও বাজারে কৃষকদের মধ্যে ফ্রিতে বিভিন্ন ধরণের বীজ বিতরণ ও কৃষি ক্ষেতে উদ্বুদ্ধকরণ সভাসহ বিভিন্ন সমাজের উন্নয়নমূলক কাজে আপ্রাণ চেষ্টা চালিয়ে যাচ্ছেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *