উলামা জমিয়ত কুলাউড়া উত্তর শাখার কাউন্সিল সম্পন্ন হয়েছে

মৌলভীবাজার

মুহাম্মদ আমির উদ্দিন কাশেম, জেলা প্রতিনিধি মৌলভীবাজার:-

জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশ কুলাউড়া উপজেলার উত্তর শাখার সদস্য সম্মেলন ও কাউন্সিল অধিবেশন সম্পন্ন হয়েছে।

গত বুধবার (৪সেপ্টেম্বর) বাদ জোহর কুলাউড়া শহরস্থ পাকশী রেষ্টুরেন্টে মাওলানা নেজাম উদ্দিন ও মাওঃ আজির উদ্দিনের যৌথ সঞ্চালনায় ও মাওলানা আব্দুল জব্বার সুবহানীর সভাপতিত্বে অনুষ্ঠিত কাউন্সিল অধিবেশনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মৌলভীবাজার জেলা জমিয়তের আহবায়ক অধ্যক্ষ মাওলানা বদরুল ইসলাম।

এসময় বিশেষ অতিথি হিসাবে বক্তব্য প্রদান করেন জামিয়া রাহমানীয়া মৌলভীবাজারের প্রিন্সিপাল ও জেলা জমিয়তের সদস্য সচিব মাওলানা জামিল আহমদ আনসারী, দারুল হাদিস মুন্সিবাজারের শায়খুল হাদীস ও জেলা জমিয়তের যুগ্ম সদস্য সচিব মুফতি আশরাফুল হক, মাওলানা মুফতি রুহুল আমীন তালিমপুরী, মাওলানা আহমদ হুসাইন, মাওলানা আনোয়ার হুসাইন প্রমূখ।

প্রধান অতিথির বক্তব্য শেষে মাওলানা আজির উদ্দিনকে সভাপতি ও মাওলানা নেজাম উদ্দিনকে সেক্রেটারি করে ৫১সদস্য বিশিষ্ট কুলাউড়া উত্তর শাখা কমিটি ঘোষণা করেন মৌলভীবাজার জেলা জমিয়তের আহবায়ক অধ্যক্ষ মাওলানা বদরুল ইসলাম।

উল্লেখ যে, কুলাউড়া উপজেলা জমিয়ত মূলত দুই শাখায় পরিচালিত হয়ে আসছিলো, ৪ঠা সেপ্টেম্বরের কাউন্সিল অধিবেশনে উভয় শাখাকে সমন্নয় করে এক শাখা গঠন করার কথা থাকলেও এক করা হয়নি, বরং আবার দুই শাখায় কমিটি পুনঃ গঠন করা হয়।
এ ব্যাপারে শাখার এক দায়িত্বশীলকে জিজ্ঞেস করলে, নাম প্রকাশ না করার শর্তে তিনি বলেন, কোনো দুইটি শাখাকে এক করার জন্য প্রয়োজনীয় প্রক্রিয়া অবলম্বন করতে ব্যর্থ হওয়া এবং প্যানেল প্রনয়ণ ও অনুমোদনে অদূরদর্শীতাকেই দায়ী করেন তিনি।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *