উল্টো পথে গাড়ি, থামতে বলায় ট্রাফিক পুলিশের নাক ফাটালেন চালক

জাতীয়

চট্টগ্রামে উল্টোপথে চলা একটি প্রাডো জিপকে থামার সংকেত দেওয়ায় এক ট্রাফিক পুলিশ সদস্যকে মেরে নাক ফাটিয়েছেন সেই গাড়ির চালক।

বন্দর নগরীর খুলশী এলাকায় মঙ্গলবার দুপুরে এ ঘটনা ঘটে বলে নগর পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার (জনসংযোগ) কাজী মো. তারেক আজিজ জানিয়েছেন।

পরে ঘটনাস্থলে উপস্থিত স্থানীয়দের সহায়তায় ট্রাফিক পুলিশ সদস্যকে উদ্ধার ও গাড়িচালককে আটক করে পুলিশ।

প্রাডো জিপটি সাউথ ইস্টার্ন ফুড প্রোডাক্টস লিমিটেডের। ট্রাফিক পুলিশকে মারধরের ঘটনায় গাড়িচালক রফিকুল ইসলামকে বরখাস্ত করেছে কোম্পানি কর্তৃপক্ষ।

ঘটনার বর্ণনায় অতিরিক্ত উপ-কমিশনার তারেক আজিজ বলেন, “বেলা দেড়টার দিকে খুলশী ১ নম্বর রোড এলাকায় উল্টো দিক থেকে একটি প্রাডো জিপ এসে রাস্তায় প্রতিবন্ধকতা সৃষ্টি করে। তখন সেখানে থাকা ট্রাফিক উত্তর জোনের কনস্টেবল সোহরাব হোসেন গাড়িটিকে থামার সিগন্যাল দেন। এতে চালক রফিকুল ক্ষুব্ধ হয়ে গাড়ি থেকে নেমে সোহরাবকে বেধড়ক মারধর শুরু করেন, তার ইউনিফর্ম ছিঁড়ে ফেলেন।

“কিছু বুঝে ওঠার আগেই কনস্টেবল সোহরাবকে টেনে-হিঁচড়ে গাড়িতে তোলার চেষ্টা করেন চালক রফিকুল। তখন সেখানে থাকা ছাত্র ও স্থানীয়রা এগিয়ে আসেন। ঘটনা জেনে তারা রফিকুলকে আটকে রাখেন। পরে পুলিশ গিয়ে কনস্টেবল সোহরাবকে উদ্ধার করে।”

তারেক আজিজ বলেন, “মারধরের কারণে কনস্টেবল সোহরাবের নাকের হাড় ভেঙেছে। তিনি চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন।”

চালক রফিকুলকে খুলশী থানায় নেওয়ার কথা জানিয়ে তিনি বলেন, তার বিরুদ্ধে মামলা হবে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *