এইচএসসিতে বিশ্বনাথের সুরাইয়ার জিপিএ ৫ লাভ

শিক্ষা সিলেট

ফারুক আহমদ
স্টাফ রিপোর্টার

চলতি বছরের উচ্চ মাধ্যমিক সার্টিফিকেট (এইচএসসি) পরীক্ষায় জিপিএ ৫ লাভ করেছে মেধাবী শিক্ষার্থী সুরাইয়া বেগম। দক্ষিণ বিশ্বনাথ বালিকা উচ্চ বিদ্যালয় অ্যান্ড মহিলা কলেজের মেধাবী শিক্ষার্থী সুরাইয়া বেগম নিয়মিত ৭-৮ ঘন্টা পড়ালেখা করে সে ওই কৃতিত্বপূর্ণ ফলাফল অর্জন করেছে।

সুরাইয়া জানান, পড়ালেখার পেছনে বাবা-মা ও শিক্ষক/শিক্ষকার প্রেরণায় এগিয়ে যাচ্ছেন। ভবিষৎতে আরো ভাল ফলাফল করতে সে সবার দোয়া কামনা করেছেন।
সুরাইয়া বেগম একই বিদ্যালয় থেকে জুনিয়ার স্কুল সার্টিফিকেট (জেএসসি) পরীক্ষায় জিপিএ ৫ ও মাধ্যমিক স্কুল সার্টিফিকেট (এসএসসি) পরীক্ষায় গোল্ডেন জিপিএ ৫লাভ করে এবং সিলেট বিভাগের মধ্যে ৯ম স্থান অর্জন করে।

সুরাইয়া বেগম কাইয়া-খাইড় মাদ্রাসার সিনিয়র শিক্ষক ও বিশ্বনাথ সদর ইউনিয়নের পশ্চিম শ্বাসরাম গ্রামের মাওলানা আব্দুল আহাদ ও মিনারা বেগম দম্পতির ৩য় মেয়ে।

এ ব্যাপারে দক্ষিণ বিশ্বনাথ বালিকা উচ্চ বিদ্যালয় অ্যান্ড মহিলা কলেজের অধ্যক্ষ শংকর কান্তি মন্ডল বলেন, সুরাইয়া বেগম একজন মেধাবী শিক্ষার্থী। সে পড়ালেখায় খুবই মনযোগী। ভবিষৎতে সে ভাল একটি জায়গায় অবস্থান করবে। আমি তার সর্বাঙ্গীণ মঙ্গল কামনা করি।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *