এবার বিপিএল মাতাতে আসছেন ‘কিলার মিলার’

খেলাধুলা

বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) শেষ চারে যাওয়ার লড়াইয়ে থাকা তিন ফ্র্যাঞ্চাইজি রংপুর রাইডার্স, কুমিল্লা ভিক্টোরিয়ান্স ও ফরচুন বরিশাল বড় ক্রিকেটার কেনায় মন দিয়েছে।

এরই মধ্যে কুমিল্লা শিবিরে যোগ দিয়েছেন সুনীল নারিন ও আন্দ্রে রাসেল। তাদের সঙ্গে কুমিল্লা আগেই চুক্তি করে রেখেছিল। শনিবার চট্টগ্রামে দলের ক্যাম্পে যোগ দেন তারা। রংপুর রাইডার্সে দক্ষিণ আফ্রিকার রেজা হেনড্রিকস ও ওয়েস্ট ইন্ডিজের ব্রেন্ডন কিংরা যোগ দিয়েছেন।

ফরচুন বরিশাল ওয়েস্ট ইন্ডিজের কাইল মায়ার্সকে কিনেছে। এবার বরিশালের শিবিরে যোগ দিচ্ছেন ‘কিলার মিলার’ খ্যাত প্রোটিয়া ব্যাটার ডেভিড মিলার। বরিশালের প্লে অফ নিশ্চিত হলে আগামী ২৪ ফেব্রুয়ারি বরিশালের ক্যাম্পে যোগ দেবেন তিনি। সব ঠিক থাকলে ২৫ ফেব্রুয়ারি থেকে শুরু হওয়া প্লে অফ ম্যাচ খেলবেন মিলার। ফরচুন বরিশাল বিষয়টি নিশ্চিত করেছে।

 

বরিশাল ১৯ ফেব্রুয়ারি রংপুর রাইডার্সের বিপক্ষে এবং ২১ ফেব্রুয়ারি কুমিল্লা ভিক্টোরিয়ান্সের মুখোমুখি হবে। ওই দুই ম্যাচের একটিতে জিতলেও শেষ চারের সমীকরণে এগিয়ে থাকবে তারা। তবে দুই ম্যাচেই হারলে প্লে অফের পথ কঠিন হয়ে পড়বে। বরিশাল শেষ চারে গেলে ম্যাচ খেলার সুযোগ পাবেন ডেভিড মিলার।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *