এম ইলিয়াস আলীর সন্ধান কামনায় লামাকাজীতে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্টিত

সিলেট

স্টাফ রিপোর্টার:

সিলেট-২ আসনের সাবেক সংসদ সদস্য ও বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি)’র সাবেক সাংগঠনিক সম্পাদক ‘নিখোঁজ’ এম. ইলিয়াস আলীর সন্ধ্যান কামনায় সিলেটের বিশ্বনাথ উপজেলার লামাকাজীতে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্টিত হয়েছে।

শুক্রবার (৬ সেপ্টেম্বর) বাদ মাগরিব স্হানীয় প্রিতীগঞ্জ বাজার জামে মসজিদে লামাকাজী ইউনিয়নের দুর্লভপুর গ্রামের ইতালী প্রবাসী ও সাবেক বিএনপি নেতা মো. মুনির উদ্দিন এবং ইউনিয়ন যুবদলের সহ সভাপতি মো. আব্দুল হক এর উদ্যোগে ওই মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্টিত হয়। মিলাদ ও দোয়া পাঠ করেন প্রিতীগঞ্জ বাজার জামে মসজিদের ইমাম মো. রহিদ আলী।

মিলাদ ও দোয়া মাহফিলে লামাকাজী ইউনিয়ন বিএনপির সাধারন সম্পাদক মো. ফয়জুল হক, সাংগঠনিক সম্পাদক মো. আবেদুর রহমান আসকির, বিএনপি নেতা আলী আহমদ, ইকবাল হোসেন, প্রিতীগঞ্জ বাজার পরিচালনা কমিটির সভাপতি আব্দুল গফুর, মঙ্গলগিরি গ্রামের বিশিষ্ট মুরব্বি ক্বারী সোয়াব আলী, জুনাব আলী, খাজান্সি ইউনিয়ন বিএনপির দপ্তর সম্পাদক ওয়াছির আলী, লামাকাজী ইউনিয়ন যুবদলের সভাপতি খলিলুর রহমান, সিনিয়র সহ সভাপতি ইজ্জত আলী, সহ সভাপতি আব্দুল হক, সাধারন সম্পাদক (ভারপ্রাপ্ত) কামাল আহমদ, সাংগঠনিক সম্পাদক আসকর আলী, যুবদলের অন্যতম সদস্য সৈয়দ শফিক মিয়া, জয়নাল আবেদীন, বিএনপি ও অঙ্গসহযোগি সংগঠনের নেতৃবৃন্দ উপস্হিত ছিলেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *