ঐক্যবদ্ধ আওয়ামী লীগকে কেউ পরাজিত করতে পারবে না —প্রবাসী কল্যাণ মন্ত্রী ইমরান

সিলেট

তানজিল হোসেন, গোয়াইনঘাটঃ

প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রী ইমরান আহমদ এমপি বলেছেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের হাতে গড়া বাংলাদেশ আওয়ামী লীগ উপমহাদেশের অন্যতম প্রাচীন দল। বর্তমানে সেই আওয়ামী লীগের নেতৃত্ব দিচ্ছেন বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা। ঐক্যবদ্ধ আওয়ামী লীগকে কেউ পরাজিত করতে পারবে না।
মন্ত্রী বলেন, দলে নবাগতরা এলেও পুরোনোদের প্রাধান্য দিতে হবে। খারাপ লোকদের এনে দল ভারী করার দরকার নেই। দলীয় লোকজন ছাড়া আওয়ামী লীগকে কেউ পরাজিত করতে পারবে না।
প্রবাসী কল্যাণ মন্ত্রী বলেন, বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনার দূরদর্শিতায় দেশ আজ চরম উন্নতির দিকে ধাবিত হচ্ছে। বিশ্বের দরবারে বাংলাদেশ একটি উন্নয়নশীল দেশ হিসেবে পরিচিতি লাভ করেছে। আগামী নির্বাচনে আওয়ামী লীগ নতুন চ্যালেঞ্জ নিয়ে এগিয়ে যাবে। আওয়ামী লীগ তথা শেখ হাসিনার উন্নয়ন রুখে দিতে দেশে-বিদেশে শত্রুতা আর ষড়যন্ত্র চলছে। এসব ষড়যন্ত্রকারীদের রুখে দিতে হবে নিজেদের রাজনৈতিক ও সাংগঠনিক দক্ষতা দিয়ে। মন্ত্রী বলেন, শেখ হাসিনা এখন শুধু বাংলাদেশের নেত্রী নন, সারা বিশ্বের রাষ্ট্র নায়কদের মধ্যে তিনি একটি স্থান করে নিয়েছেন। প্রধানমন্ত্রীর নেতৃত্বে বাংলাদেশে ব্যাপক উন্নয়ন হচ্ছে। উন্নয়নের এই ধারাবাহিকতা রক্ষা করতে হবে। আওয়ামী লীগ সরকারের উন্নয়ন ও গৌরবের অর্জনগুলো জনগণের মাঝে প্রচার করতে হবে। বিপুল উৎসাহ-উদ্দীপনা ও নানা আয়োজনের মধ্য দিয়ে অনুষ্ঠিত হয়েছে।

গোয়াইনঘাট উপজেলার নন্দিরগাওঁ ইউনিয়নের ৪নং ওয়ার্ড আওয়ামী লীগের ত্রি- বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তৃতায় মন্ত্রী উপরোক্ত কথাগুলো বলেন। শনিবার (৭ জানুয়ারি) বিকেল পৌনে ৪টায় উপজেলার দশগাওঁ-নয়াগাঁও উচ্চ বিদ্যালয় ও কলেজ মিলনায়তনে এই সম্মেলন অনুষ্ঠিত হয়। নন্দিরগাওঁ ইউনিয়ন আওয়ামী লীগের ৪নং ওয়ার্ড সিনিয়র সহ-সভাপতি আজমান আলীর সভাপতিত্বে ও উপজেলা আওয়ামী লীগের সদস্য ও নন্দিরগাওঁ ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ নাছির উদ্দিনের পরিচালনায় ত্রি-বার্ষিক সম্মেলনের উদ্বোধন করেন উপজেলা আওয়ামী লীগের সদস্য নন্দিরগাওঁ ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোঃ সিরাজ উদ্দিন। এতে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন সিলেট জেলা আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদ সদস্য ও গোয়াইনঘাট উপজেলা পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ ফারুক আহমদ, গোয়াইনঘাট সরকারি কলেজের অধ্যক্ষ মোঃ ফজলুল হক, গোয়াইনঘাট উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ গোলাম কিবরিয়া হেলাল, নন্দিরগাওঁ ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক কমিটির প্রধান ইসমাইল আলী মাস্টার, গোয়াইনঘাট উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সুভাস চন্দ্র পাল ছানা, গোয়াইনঘাট উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি সাবেক চেয়ারম্যান মুসলিম উদ্দিন ভূঁইয়া, গোয়াইনঘাট উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও নন্দীরগাঁও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এস কামরুল হাসান আমিরুল প্রমুখ।

এর আগে সকাল ৯টা থেকে উপজেলা নির্বাহী কর্মকর্তা তাহমিলুর রহমান, গোয়াইনঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কে এম নজরুল সহ সংশ্লিষ্ট দফতরের কর্মকর্তা ও আওয়ামী লীগের দলীয় নেতাকর্মীদের নিয়ে মন্ত্রী মুসলিম নগর-নলজুরি রাস্তার শান্তিনগর খালের উপর পিআইও ব্রিজের ভিত্তিপ্রস্থর, আসামপাড়া-সাংকিভাঙ্গা রাস্তায় সালাম মুরব্বির বাড়ির সামনে পিআইও ব্রিজের ভিত্তিপ্রস্থর, পিরিজপুর- সোনারহাট -মনরতল রাস্তায় উনাইখালের ভাঙ্গায় ব্রিজের ভিত্তিপ্রস্থর করেন। এছাড়াও পশ্চিম জাফলং উচ্চ বিদ্যালয়ের ৩০ বছরপূর্তী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন। বিকেলে গোয়াইনঘাট-সালুটিকর রাস্তার বঙ্গবীর,তোয়াকুল ও পর্বতপুর ব্রিজ ও মানাউরা- বালিদার খালের উপর পিআইও ব্রিজের ভিত্তিপ্রস্থর করেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *