কচুয়া টু বেতাগী ফেরীর উদ্বোধন করলেন -আমির হোসেন আমু

জাতীয়

জাকির হোসেন,বরিশাল:

ঝালকাঠির কাঠালিয়া উপজেলারc কচুয়া-বেতাগী ফেরীর উদ্বোধনী অনুষ্ঠানে কেন্দ্রীয় চৌদ্দ দলের সমন্বয়ক ও মুখপাএ এবং শিল্প মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি আলহাজ্ব আমির হোসেন আমু (এমপি) ভার্চুয়ালে উপস্থিত থেকে ফেরীর উদ্বোধন করলেন।
আমির হোসেন আমু বলেন কচুয়া-বেতাগী ফেরীর জন্য দীর্ঘদিন ধরে চেষ্টা করেছে গনশিক্ষা প্রতিমন্ত্রীর এপিএস আতিক রুবেল। আতিক নাছোড়বান্দার মত আমার পিছনে লেগে ছিল বিধায় আমি ডিও পএ দিয়েছি এবং সড়ক বিভাগের চিফ ইঞ্জিনিয়ার কে ফোন করেছি এবং রুবেল অফিসিয়াল দৌড়াদৌড়ি করেছে ফলে কাঠালিয়া বাসি আজ কচুয়া-বেতাগী ফেরী পেয়েছে। প্রধান অতিথি আমু আরও বলেন এলাকার উন্নয়ন করতে হলে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে হবে। তাই আওয়ামীলীগের সকল নেতা কর্মীদের ঐক্যবদ্ধ থাকার আহবান জানান এবং করোনার প্রকপ বৃদ্ধি পাওয়ায় সকলকে সচেতন থাকার পরামর্শ দিয়ে বক্তব্য শেষ করেন ।
কাঠালিয়া বাসির ছাব্বিশ বছর অপেক্ষার অবসান ঘটিয়ে আজ ছয় জুলাই কচুয়া-বেতাগী ফেরীর উদ্বোধন হলো। মোঃ মনির হোসেন খানের সঞ্চালনায় ও ঝালকাঠি সড়ক ও জনপথের নির্বাহী প্রকৌশলী শেখ নাবিল হোসেন এর সভাপতিত্বে ফেরির উদ্বোধনী অনুষ্ঠান শেষ হয়েছে।
উদ্বোধনী অনুষ্ঠানে অডিও বার্তার মাধ্যমে বিশেষ অতিথির বক্তব্যে রাখেন বাংলাদেশ অভ্যন্তরীণ নৌপরিবহন কর্তপক্ষের চেয়ারম্যান কমডোর গোলাম ছাদেক।
অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন প্রাথমিক ও গণশিক্ষা প্রতিমন্ত্রীর সহকারী একান্ত সচিব মোঃ আতিকুর রহমান রুবেল।
অনুষ্ঠানে আরো বক্তব্য বাখেন,
কাঠালিয়া উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ এমাদুল হক মনির, ঝালকাঠি জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক বাবু তরুন কর্মকার, ঝালকাঠি পৌর কাউন্সিলর এস এম জাকির হোসেন, কাঠালিয়া উপজেলা আওয়ামীলীগের সভাপতি মোঃ হাবিবুর রহমান উজির সিকদার। অনুষ্ঠানে সকল বক্তা আতিকুর রহমান রুবেলের প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *