কাউন্সিলর আজাদের বাসায় হামলাকারীদের অবিলম্বে গ্রেফতারের দাবি সিলেট আ’লীগের

সিলেট

সিলেট মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও সিলেট সিটি করপোরেশনের ২০ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর আজাদুর রহমান আজাদের বাসভবনে হামলার নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন সিলেট জেলা ও মহানগর আওয়ামী লীগ।

জেলা আওয়ামী লীগের সভাপতি শফিকুর রহমান চৌধুরী এমপি এবং সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মো. নাসির উদ্দিন খান এবং মহানগর আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মাসুক উদ্দিন আহমদ ও সাধারণ সম্পাদক অধ্যাপক মো. জাকির হোসেন এক বার্তায় বৃহস্পতিবার রাত দেড়টার দিকে নগরীর টিলাগড়ে আজাদুর রহমান আজাদের নিজ বাসাসহ অন্যান্য জায়গায় দুর্বৃত্তদের পরিচালিত সন্ত্রাসী হামলার নিন্দা ও প্রতিবাদ জানান।

বিবৃতিতে নেতৃবৃন্দ আরো বলেন, আজাদুর রহমান আজাদ সিলেট সিটি কর্পোরেশনের টানা পাঁচবারের নির্বাচিত কাউন্সিলর ও  সিলেট মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এবং  সিলেটেরএকজন জনপ্রিয় নেতা। রাতের অন্ধকারে দুর্বৃত্তরা তার বাসাসহ অন্যান্য জায়গায় যে সন্ত্রাসী হামলা করেছে, তা অত্যন্ত ন্যক্কারজনক ও নিন্দনীয়।

নেতৃবৃন্দ বলেন, সন্ত্রাসীদের কোনো দল নেই। সন্ত্রাসীদের একমাত্র পরিচয় সন্ত্রাসী। সকল অবস্থায় সকল ধরনের সন্ত্রাসী ও দুর্বৃত্তায়নের বিরুদ্ধে আমাদের অবস্থান সুস্পষ্ট। এই ন্যাক্কারজনক ঘটনার সাথে জড়িতদের অবিলম্বে গ্রেফতার করে আইনের আওতায় নিয়ে আসতে স্থানীয় প্রশাসনকে নির্দেশনা প্রদান করেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *