কাজী আমির উদ্দিন স্মরণে আলোচনা সভা ও দোয়া মাহফিল

সিলেট

ভোলাগঞ্জ রেলওয়ে সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সভাপতি,বিশিষ্ট শিক্ষানুরাগী,দানশীল, পাড়ুয়া আনোয়ারা উচ্চ বিদ্যালয় ও কলেজের সহকারী শিক্ষক কাজী আমির উদ্দিনের মৃত্যুতে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

আজ সোমবার (১৪ আগষ্ট ২০২৩) স্থানীয় কালিবাড়ী গ্রামে অবস্থিত ভোলাগঞ্জ রেলওয়ে সরকারি প্রাথমিক বিদ্যালয় কর্তৃক এই আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

ভোলাগঞ্জ রেলওয়ে সরকারি প্রাথমিক বিদ্যালয়ের বর্তমান সভাপতি ভাটরাই উচ্চ বিদ্যালয় ও কলেজের সহকারী শিক্ষক জসিম উদ্দিন বণিকের সভাপতিত্বে,ভোলাগঞ্জ রেলওয়ে সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক সোহেল আহমেদের পরিচালনায় উক্ত আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামীলীগের কোষাধ্যক্ষ অত্র প্রতিষ্ঠানের দাতা সদস্য মোহাম্মদ আলা উদ্দিন।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পরিচালনা কমিটির সহ-সভাপতি মোঃ তাজ উদ্দিন।প্রধান শিক্ষক প্রণব রঞ্জন মোহন্ত।পূর্ব ইসলামপুর ইউনিয়ন আওয়ামীলীগের দপ্তর সম্পাদক মোঃ আব্দুল আলীম।মরহুমের বড় ভাই নইমুদ্দিন ও বশির আহমদ,পরিচালনা কমিটির সদস্য জুয়েল রানা।

এছাড়াও উপস্থিত ছিলেন ভোলাগঞ্জ রেলওয়ে সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক মোছাঃ সানজিদা কুলছুমা,মোছাঃ জাহানারা বেগম,মোছাঃ সালমা আক্তার,মোছাঃ ইফফাত ফারজানা সহ প্রমুখ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *