কিশোরীকে ‘ধর্ষণ-ব্ল‍্যাকমেইলে’র অভিযোগে সিলেটে ইউটিউবার গ্রেপ্তার

সিলেট

কিশোরীকে ধর্ষণ ও ব্ল‍্যাকমেইলের অভিযোগে ইউটিউবার পরিচয়দানকারী আল আমিন (৩৩) নামে এক যুবককে গ্রেপ্তার করেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।

র‍্যাব-১১ ও র‍্যাব-৯ এর যৌথ অভিযানে তাকে গত রবিবার (১৩ আগস্ট) সিলেটের মোগলাবাজার থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

আল আমিন পিরোজপুর জেলার মঠবাড়িয়া থানার  তেতুলবাড়ী গ্রামের আব্দুস সালামের ছেলে। তিনি  সিদ্ধিরগঞ্জের মিজমিজি পশ্চিমপাড়া মাদ্রাসা রোডের ইলিয়াস আহমদের বাড়িতে বসবাস করছিলেন।

র‍্যাব-৯ সূত্র জানায়, গ্রেপ্তার আসামি আল আমিন সিদ্ধিরগঞ্জ থানার নারী ও শিশু নির্যাতন দমন আইনের মামলার এজাহারনামীয় আসামী। তিনি মামলার বাদীর প্রতিবেশী। তিনি নিজেকে একজন ইউটিউবার হিসেবে পরিচয় দিয়ে থাকেন।

এ পরিচয়ের সূত্র ধরে তিনি ভিকটিমের সঙ্গে এক মাস আগে সখ্যতা গড়ে তোলেন। গত ১৮ জুলাই দুপুরে আল আমিন বাদীর বাড়িতে এসে তার মেয়েকে (১৬) ফুসলিয়ে তার ভাড়া বাসায় নিয়ে যায়। ভিকটিম তার রুমে প্রবেশ করা মাত্র দরজা বন্ধ করে দিয়ে তাকে ধর্ষণ এবং এর ভিডিও ধারণ করে রাখেন। ভুক্তভোগী লোক-লজ্জার ভয়ে বিষয়টি কাউকে বলেননি।

তিন দিন পর গত ২১ জুলাই দুপুরে আল আমিন ভিকটিমকে তার আপত্তিকর ভিডিও ভাইরাল করে দেওয়ার ভয়-ভীতি দেখিয়ে আবারও ধর্ষণ করে এবং আবারও ভিডিও ধারণ করে রাখে। এরই প্রেক্ষিতে ভিকটিমের বাবা ইমন সরকার বাদী হয়ে সিদ্ধিরগঞ্জ থানায় একটি ধর্ষণ ও পর্নোগ্রাফি আইনে মামলা করেন। মামলা করার পর থেকে আসামি আল আমিন আত্মগোপনে চলে যান।

প্রযুক্তির সহায়তায় রবিবার সিলেট মোগলাবাজার থানাধীন দক্ষিণ কুশিঘাট বাজারের ইসরাক এন্টারপ্রাইজের সামনে থেকে তাকে গ্রেপ্তার করে র‍্যাব।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *