কুমিল্লা ও ফেনীতে বন্যার্তদের পাশে সিলেট জামায়াত

সিলেট

 

বন্যায় ক্ষতিগ্রস্তদের পুনর্বাসনে জামায়াত পাশে থাকবে

কুমিল্লা ও ফেনীর বন্যাদূর্গতদের পাশে দাঁড়িয়েছেন সিলেট জেলা ও মহানগর জামায়াত নেতৃবৃন্দ। শুক্রবার দিনভর পৃথক সময়ে কুমিল্লার চৌদ্দগ্রামে ও ফেনীর জয়লস্কর ইউনিয়নে জামায়াতের পক্ষ থেকে ত্রাণ সহায়তা খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। ত্রাণ সামগ্রীর মধ্যে ছিল ফুডপ্যাক (নিত্য পণ্য), বিশুদ্ধ পানি ও শুকনো খাবার।

এসময় উপস্থিত ছিলেন, সিলেট জেলা উত্তর জামায়াতের সেক্রেটারী ও জৈন্তাপুর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান জয়নাল আবেদীন, সিলেট মহানগর জামায়াতের সহকারী সেক্রেটারী এডভোকেট মোহাম্মদ আব্দুর রব, মহানগর ছাত্রশিবিরের সেক্রেটারী শাহীন আহমদ ও যুক্তরাষ্ট্র প্রবাসী কমিউনিটি নেতা আব্দুল ওয়াহিদ।

পৃথক স্থানে উপহার সামগ্রী বিতরণকালে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, বাংলাদেশ শ্রমিক কল্যাণ ফেডারেশনের কেন্দ্রীয় সহ-সভাপতি কুমিল্লার কৃতি সন্তান মুজিবুর রহমান ভুইয়া, ফেনী জেলা জামায়াতের আমীর একেএম শামসুদ্দিন, সহকারী সেক্রেটারী মোঃ আব্দুর রহিম, ফেনীর জয়লস্কর ইউনিয়ন আমীর মাওলানা সাইফুল ইসলাম প্রমূখ। এসময় স্থানীয় জামায়াত ও ছাত্রশিবির নেতৃবৃন্দ ছাড়াও বিভিন্ন শ্রেণী পেশার মানুষ উপস্থিত ছিলেন।

বন্যার্তদের মাঝে উপহার সামগ্রী বিতরণকালে জামায়াত নেতৃবৃন্দ বলেন, নোয়াখালী, ফেনী, কুমিল্লাসহ দেশের ১১টি জেলায় বন্যায় ব্যাপক ক্ষতিগ্রস্ত হয়েছে। বন্যার্ত এসব জেলার মানুষের পাশে বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃবৃন্দের পাশাপাশি ধর্মীয়, সামাজিক, ছাত্র, সাংস্কৃতিক সংগঠন, সরকারী-বেসরকারী প্রতিষ্ঠান ও বিভিন্ন পেশার ব্যক্তিবর্গ সাধ্যমত সহযোগিতা নিয়ে দাঁড়িয়েছেন। জামায়াতে ইসলামীও শুরু থেকে বন্যার্ত মানুষের পাশে সাধ্যের সবটুকু সামর্থ নিয়ে পাশে রয়েছে। তবুও বন্যার্তদের ক্ষতির তুলনায় এসব উপহার ও সহযোগিতা কিছুইনা। বন্যায় ক্ষতিগ্রস্ত মানুষের পুনর্বাসনের জন্য দীর্ঘমেয়াদী পদক্ষেপ নিতে হবে। বন্যায় ক্ষতিগ্রস্তদের পুনর্বাসনে সিলেট জামায়াত পাশে থাকবে। ইনশাআল্লাহ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *