কুলাউড়ায় জামায়াতের খাদ্য ও উপহার সামগ্রী বিতরণ

মৌলভীবাজার

 

জামায়াত শোষনমুক্ত একটি মানবিক
রাষ্ট্র গঠন করতে কাজ করছে
—-মুহাম্মদ সেলিম উদ্দিন

বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় নির্বাহী পরিষদ সদস্য ও ঢাকা মহানগরী উত্তরের আমীর মুহাম্মদ সেলিম উদ্দিন বলেছেন, সিলেট অঞ্চল জুড়ে সাম্প্রতিক বন্যায় সর্বত্র মানবিক বিপর্যয় দেখা দিয়েছে। বন্যার শুরু থেকে জামায়াত সর্বশক্তি নিয়ে বন্যার্তদের পাশে রয়েছে।

আমীরে জামায়াত বন্যাদূর্গত এলাকায় ঈদ উদযাপন করেছেন। সারা দেশ থেকে জামায়াতের নেতৃবৃন্দ সামর্থ্যের সবটুকু উজাড় করে বন্যার্ত মানুষের পাশে দাঁড়িয়েছে। বন্যার পানি নেমে গেলেও জামায়াত বন্যার্তদের ছেড়ে যায়নি। কারণ জামায়াত দেশে শোষনমুক্ত একটি মানবিক বাংলাদেশ গঠন করতে চায়। সমাজের সকল স্তরে ইনসাফ প্রতিষ্ঠা করতে চায়। আর এজন্য আমাদের শীর্ষ নেতাদেরকে ফাসি দেয়া হয়েছে। খুন গুম হামলা মামলা নির্যাতন চালানো হয়েছে। কোন শক্তিই মানবতার কল্যাণে কাজ করা থেকে আমাদের বিরত রাখতে পারবেনা। কারণ আমরা আল্লাহর সন্তুষ্টি অর্জনের জন্যই মানবতার কল্যাণে কাজ করি।

তিনি বৃহস্পতিবার মৌলভীবাজার জেলার কুলাউড়া পৌর জামায়াতের উদ্যোগে স্থানীয় ছকাপন স্কুল সংলগ্ন মাঠে বন্যায় ক্ষতিগ্রস্তদের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণকালে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথা বলেন। পৌর জামায়াতের আমীর সাইফুল ইসলাম খানের সভাপতিত্বে ও কাজী জসিম উদ্দিনের পরিচালনায় অনুষ্ঠিত খাদ্য ও উপহার সামগ্রী বিতরণ অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মৌলভীবাজার জেলা জামায়াতের সাবেক নায়েবে আমীর খন্দকার আব্দুস সোবহান, সিলেট জেলা দক্ষিণ জামায়াতের সহকারী সেক্রেটারী ও ফেঞ্চুগঞ্জ উপজেলার সাবেক চেয়ারম্যান সাইফুল্লাহ আল হোসাইন, গোলাপগঞ্জ উপজেলার সাবেক চেয়ারম্যান হাফিজ নজমুল ইসলাম, কুলাউড়ার উপজেলা আমীর আব্দুল হামিদ খান, ঢাকা মহানগরী পল্টন থানা আমীর শাহীন আহমদ খান ও বাংলাদেশ ইসলামী ছাত্রশিবির কুলাউড়া উপজেলা সভাপতি মহালম জিহাদী প্রমূখ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *