কুলাউড়ায় বিদ্যুতের খুটি স্থাপনের কাজ দ্রুত সম্পন্নের নির্দেশ

মৌলভীবাজার
মৌলভীবাজারেকুলাউড়াবিদ্যুতের প্রজেক্টের খুটি স্থাপনের কাজের মন্থরগতির তীব্র ক্ষোভ প্রকাশ করে খুটি স্থাপনের কাজ দ্রুত সম্পন্নের নির্দেশ দিয়েছেন প্রধানমন্ত্রীর প্রটোকল অফিসার-২ মো. আবু জাফর রাজু।
রোববার দুপুরে কুলাউড়া আধুনিক রেষ্ট হাউসে উপজেলা প্রশাসন, পুলিশ প্রশাসন, বিদ্যুৎ উন্নয়ন বোর্ডের উপস্থিতিতে এলাকার বিদ্যুতের ভুক্তভোগীদের নিয়ে এক গণশুনানীতে তিনি এ কথা বলেন।
এ সময় এলাকার বিদ্যুতের ভুক্তভোগীরা প্রটোকল অফিসার আবু জাফর রাজুর কাছে সিলেট বিভাগের বিদ্যুৎ বিতরণ ও উন্নয়ন প্রজেক্টের নুতন করে খুটি ও বিদ্যুৎ লাইন স্থাপন কাজের বিভিন্ন অনিয়ম ও আর্থিক লেনদেন নিয়ে অভিযোগ করে প্রতিকার দাবি করেন।
তিনি ভুক্তভোগীদের অভিযোগ আমলে নিয়ে প্রজেক্টের দায়িত্বশীলদের দ্রুত সময়ের মধ্যে কাজ সম্পন্ন করে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঘরে ঘরে বিদ্যুৎ পৌঁছে দেয়ার অঙ্গীকার বাস্তবায়নের আহ্বান জানান।
এছাড়াও, কুলাউড়া বিদ্যুৎ অফিসের জনবল ও বাহন সংকটের কারণে বিদ্যুৎ গ্রাহকদের চরম ভোগান্তির বিষয়টি তার নজরে দেয়া হলে তিনি স্থানীয় প্রকৌশলীকে সমস্যাটি লিখিত ভাবে তাকে অবহিত করার নির্দেশনা দেন।
এ সময় উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. মাহমুদুর রহমান খোন্দকার, উপজেলা আওয়ামী লীগের সম্পাদক আ স ম কামরুল ইসলাম, কুলাউড়া থানার ওসি মো. আব্দুছ ছালেক, কুলাউড়া বিদ্যুৎ উন্নয়ন বোর্ডের নির্বাহী প্রকৌশলী রাসেল আহমদ, সহকারী প্রকৌশলী আলাউদ্দিন আহমদ, প্রজেক্টের সিলেট বিভাগীয় নির্বাহী প্রকৌশলী মো. সালেহ, সহকারী প্রকৌশলী সাইদুর রহমান, কুলাউড়া প্রেস ক্লাবের সভাপতি এম শাকিল রশীদ চৌধুরী, ব্রাহ্মণবাজার ইউপি চেয়ারম্যান মমদুদ হোসেন, কুলাউড়া ইউপি চেয়ারম্যান মোছাদ্দিক আহমদ নোমান প্রমুখ।
শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *