কেন্দ্র ঘোষিত ৮ দফা দাবিতে গোয়াইনঘাটে খেলাফত মজলিসের বিক্ষোভ

সিলেট

তানজিল হোসেন, গোয়াইনঘাটঃ

দেশের আর্থ-সামাজিক, শিক্ষা ও রাজনৈতিক সংকট নিরসনের লক্ষ্যে খেলাফত মজলিসের কেন্দ্র ঘোষিত ৮ দফা দাবি বাস্তবায়নে খেলাফত মজলিস গোয়াইনঘাট উপজেলা শাখা থানা সদরে বিক্ষোভ মিছিল করেছে।

শনিবার (২৫ ফেব্রুয়ারি) সকাল ১১টায় খেলাফত মজলিস গোয়াইনঘাট উপজেলা সভাপতি শরিফ উদ্দিনের নেতৃত্বে এই বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়। মিছিলটি গোয়াইনঘাট বাজারের মুক্তিযোদ্ধা মার্কেট থেকে শুরু হয়ে প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে সবজি শেডের সামনে এক সংক্ষিপ্ত সভায় মিলিত হয়। এতে সভাপতির বক্তব্য দেন সংগঠনের উপজেলা সভাপতি শরিফ উদ্দিন। তিনি বলেন, অনতিবিলম্বে দেশের অসহায় মজলুম নির্যাতিত ও নিপীড়িত মানুষের উপর থেকে দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি কমিয়ে আনতে হবে। নির্দলীয়-নিরপেক্ষ সরকারের অধীনে সুষ্ঠু নির্বাচনের ব্যবস্থা করে জনগণের মতামত প্রতিফলন করতে সরকারের প্রতি জোর দাবি জানান।

এ সময় নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন গোয়াইনঘাট উপজেলা সাধারণ সম্পাদক আখলাকুল আম্বিয়া, সহ-সাধারণ সম্পাদক দেলওয়ার হোসাইন, সাংগঠনিক সম্পাদক হাসান আহমদ চৌধুরী, সহ-বায়তুলমাল সম্পাদক ইলিয়াস আহমদ, অফিস সম্পাদক ফখরুল আমীন, ছাত্র মজলিস সিলেট পূর্ব জেলা প্রচার সম্পাদক আমিরুল ইসলাম আমিন ও ছাত্রনেতা সাইফুল ইসলাম প্রমুখ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *