কোছাপ মেধাবৃত্তি পেল ইকরা চাইল্ডকেয়ার কিন্ডারগার্টেনের ছাত্র নাহিয়ান নিহাদ

সিলেট

কোম্পানীগঞ্জ ছাত্র পরিষদ (কোছাপ) এর মেধাবৃত্তি পরিক্ষা-২০২৩ এর রেজাল্ট প্রকাশিত হয়েছে।ভাটরাই উচ্চ বিদ্যালয় ও কলেজের সহকারী শিক্ষক উক্ত পরিক্ষার পরিক্ষা নিয়ন্ত্রক রফিকুল ইসলাম ঠান্ডা স্যার ফলাফল ঘোষণা করেন।কোছাপ মেধাবৃত্তি-২০২৩ এ চতুর্থ শ্রেণীর ১৭জন ও সপ্তম শ্রেণীর ৯ জন বৃত্তি পেয়েছেন।

দয়ার বাজারস্থ ইকরা চাইল্ড কেয়ার কিন্ডারগার্টেন স্কুল থেকে অংশগ্রহণ করে চতুর্থ শ্রেণীর ছাত্র নাহিয়ান উদ্দিন নিহাদ সাধারণ গ্রেডে বৃত্তি পেয়েছে।তার সাফল্য অর্জনে উচ্ছসিত ইকরা চাইল্ড কেয়ার কিন্ডারগার্টেন স্কুলের শিক্ষক ও পরিচালকবৃন্দ।

মাত্র দুই বছরের পথচলায় প্রতিষ্ঠানের সাফল্যে পরিচালক হানিফ মাহমুদ জানান,আমরা ইকরা চাইল্ড কেয়ার কিন্ডারগার্টেন স্কুল পরিবার আনন্দিত ও উচ্ছ্বসিত কারণ আমরা চেষ্টা করছি ভাল মানের শিক্ষক দিয়ে ছাত্র/ছাত্রীদের মান উন্নয়নে কাজ করার।তার ফলাফল ও পেয়েছি।নিহাদকে আমাদের পক্ষ থেকে শুভেচ্ছা,পাশাপাশি তার উজ্জ্বল ভবিষ্যত কামনা করছি।

পরিচালক আবুল বশর জানান,আমরা নিহাদের সাফল্যের জন্য তাকে ও তার শিক্ষকদের ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাই।ভবিষ্যতে প্রতিষ্ঠানের সাফল্য অর্জন যাতে অব্যাহত থাকে সেই চেষ্টা থাকবে।

নিহাদের বাবা রিয়াজ উদ্দিন বলেন,আমার ছেলের এই সাফল্য আমি খুশি।আমি ইকরা চাইল্ড কেয়ার কিন্ডারগার্টেন ও তার শিক্ষকদের এই সফলতা দিতে চাই।সবাই নিহাদের জন্য দো’য়া করবেন সে যেন ভবিষ্যতে ভাল সাফল্য অর্জন করতে পারে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *