“কোম্পানীগঞ্জে উত্তর রণিখাইয়ে যুবলীগের নেতৃত্বে দিনব্যাপী নৌকা মার্কার প্রচারণা “

সিলেট

কোম্পানীগঞ্জ প্রতিনিধি:-

সিলেটের কোম্পানীগঞ্জ উপজেলার ৫ নং উত্তর রণিখাই ইউনিয়ন যুবলীগের সভাপতি কুদ্দুস মিয়ার নেতৃত্বে ইউনিয়নের ভিবিন্ন ওয়ার্ডে বাংলাদেশ আওয়ামীলীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয়ের মন্ত্রী ইমরান আহমেদের নির্বাচনী প্রচারণায় ইউনিয়নের ভিন্ন ভিন্ন ওয়ার্ডে ডুর টু ডুর লিফলেট বিতরণ ও উন্নয়নের কথা তুলে ধরেন।কালাইরাগ গ্রাম থেকে শুরু করে মুড়াবস্তি, নাজিরগাও, সহ ভিবিন্ন এলাকায় জনসাধারণের ঘরে ঘরে নৌকার প্রচারণা করেন যুবলীগ নেতৃবৃন্দ।

ইউনিয়ন যুবলীগ সভাপতি কুদ্দুস মিয়া জানান -ইনশাআল্লাহ আগামী ৭ তারিখ সাধারণ জনগণ স্বতস্ফুর্তভাবে কেন্দ্রে এসে ভোট প্রদান করে নৌকা মার্কায় বিজয় সুনিশ্চিত করবেন।
ওয়ার্ড যুবলীগ সভাপতি রাজু আহমেদ ও সাধারণ সম্পাদক ইমরান আহমেদ জানান-আগামী ৭ তারিখ আমাদের ওয়ার্ড থেকে যেন আমরা শত ভাগ ভোট নিশ্চিত করাতে পারি সেলক্ষ্যেই আমরা কাজ করে যাচ্ছি।

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন আগামী ৭ জানুয়ারি অনুষ্ঠিত হবে।দিনব্যাপী নৌকা মার্কার প্রচারণায় উপস্থিত ছিলেন ইউনিয়ন যুবলীগের সহ সভাপতি বিশির আহমেদ লিটন,যুবলীগ নেতা শাহজাহান,খুকু দাস, দুলন,লকেছ,আজমল সহ প্রমুখ নেতৃবৃন্দ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *