ক্যানবেরায় সড়ক দুর্ঘটনায় প্রাণ হারালেন একই পরিবারের ৩ বাংলাদেশি

জাতীয়

অস্ট্রেলিয়ার রাজধানী ক্যানবেরায় সড়ক দুর্ঘটনায় প্রাণ হারিয়েছেন বাংলাদেশের একই পরিবারের ৩ সদস্য। বাঙ্গালি অধ্যুষিত কপিনস ক্রসিং রোডে মর্মান্তিক এ দুর্ঘটনা ঘটে।

জরুরি ব্যবস্থাপনা বিভাগ জানায়, রোববার (১৬ অক্টোবর) দুটি গাড়ির মুখোমুখি সংঘর্ষ হয়। একটি লাল রঙের টয়োটায় ছিল বাংলাদেশি ঐ পরিবার। ঘটনাস্থলেই তারা তিনজন মৃত্যুবরণ করেন। পরে গাড়ির পেছনের দরজা কেটে মরদেহগুলো উদ্ধার করা হয়।

পুলিশের তথ্য অনুযায়ী, নিহতরা হলেন ৬১ বছর বয়সী শহীদুল ইসলাম, তার স্ত্রী রাজিয়া সুলতানা (৫৪) এবং তাদের সন্তান রনি (২১)। তাদের গ্রামের বাড়ি মুন্সিগঞ্জের সিরাজদীখান উপজেলার বালুচর ইউনিয়নে। সম্প্রতি, ওমরাহ্ পালন শেষে তারা ট্যুরিস্ট ভিসায় ঘুরতে যান অস্ট্রেলিয়ায়। গাড়িটি চালাচ্ছিলেন তাদের আত্মীয় আনোয়ার জাহিদ। বর্তমানে, সংকটাপন্ন অবস্থায় তার চিকিৎসা চলছে হাসপাতালে।

পরিবার সূত্রে জানা গেছে, অস্ট্রেলিয়াপ্রবাসী আনোয়ার জাহিদ পেশায় চিকিৎসক। তার বাবা শহীদুল ইসলাম বাংলাদেশের একজন অবসরপ্রাপ্ত উপজেলা মৎস্য কর্মকর্তা ও মা রাজিয়া সুলতানা একজন অবসরপ্রাপ্ত প্রাথমিক বিদ্যালয় শিক্ষক ছিলেন। মর্মান্তিক এ দুর্ঘটনার সংবাদে শোকের ছায়া নেমেছে পরিবার ও অস্ট্রেলিয়াপ্রবাসী বাংলাদেশিদের মধ্যে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *