ক্ষমা চেয়ে মেসির ভিডিও বার্তার পর রোনালদোর পোস্ট

খেলাধুলা

অনাকাঙ্ক্ষিত সব পরিস্থিতির মধ্য দিয়ে যাচ্ছেন আর্জেন্টাইন মহাতারকা লিওনেল মেসি। চলতি মৌসুম শেষে মেসি পিএসজি ছাড়ছেন, সে খবরকে ছাপিয়ে সবার মনোযোগ ছিল তার পরবর্তী গন্তব্যের দিকে। কিন্তু এরই মধ্যে ছুটি ছাড়া মেসির সৌদি আরব সফর ও ক্লাবের নিষেধাজ্ঞা সব যেন এলোমেলো করে দিয়েছে। নিজের আচরণের জন্য পরে অবশ্য ক্ষমা চেয়ে ভিডিও বার্তা দিয়েছেন আর্জেন্টাইন অধিনায়ক। এরপর তার চিরপ্রতিদ্বন্দ্বী ক্রিস্টিয়ানো রোনালদোও একটি পোস্ট করেছেন।

পর্তুগিজ সুপারস্টার রোনালদোর সাম্প্রতিক সময়ও বাজেভাবেই কাটছে। বান্ধবী জর্জিনা রদ্রিগেজের সঙ্গে সম্পর্ক ও আল-নাসর ক্লাবের বাজে পারফরম্যান্সে শোচনীয় অবস্থা তারও। ইউরোপীয় ক্লাব ছেড়ে বড় অঙ্কের বেতনে সিআরসেভেনের সৌদি ক্লাবে যাওয়ার বিষয়টি অনেকেই ভালোভাবে নেয়নি। এরপর নতুন যাত্রায় তার সময়টা ভরপুর উত্থান-পতনে। দুটি লিগ শিরোপা হাতছাড়া হওয়ার পর একমাত্র ভরসা প্রো লিগের শীর্ষস্থান হারিয়েছে তার ক্লাব।

সবমিলিয়ে মেসির সঙ্গে পুরনো দ্বৈরথ দেখা মেলে না রোনালদোর। মেসি ইউরোপীয় পরাশক্তি ক্লাবে থাকলেও, তার সময়টাও হয়ে উঠেছে অম্ল-মধুর। ব্যক্তিগত পারফরম্যান্স ধরে রাখলেও চ্যাম্পিয়ন্স লিগ ও ফ্রেঞ্চ লিগে বিদায়ের পর লিগ ওয়ানেও ভালো অবস্থানে নেই তার ক্লাব পিএসজি। তবে রোনালদো-মেসির মাঝে দীর্ঘ দূরত্ব থাকলেও, সৌদি ক্লাবের মেসিকে নিয়ে আগ্রহ তাদের একই ফ্রেমের আলোচনায় নিয়ে আসে। পুরনো দ্বৈরথের দেখা না মিললেও, এখনও একজনের নৈপুণ্যে অপরকে টেনে আনেন ভ্ক্তরা। পেশাগত দিক থেকে এই দ্বন্দ্ব প্রকাশ না করলেও যে মেসি-রোনালদোর মাঝে মানসিক দূরত্ব আছে সেটি আবারও সামনে এসেছে।

শুক্রবার (৫ মে) রাতে অনুমতি ছাড়া সৌদির পর্যটন দূতের ভূমিকায় সফরের জন্য ক্ষমা চেয়ে ভিডিও বার্তা দিয়েছেন মেসি। ওই সময় নিজের অফিসিয়াল ফেসবুক অ্যাকাউন্টে পোস্ট করেন সিআরসেভেনও। কিন্তু সেটি ঠিক এলএমটেনকে উদ্দেশ্য করে দেওয়া বলে ধরে নেওয়া যাচ্ছে না। তবে ক্যাপশনটা যেন এমন- মেসির কঠিন সময়ে, স্বস্তিতে আছেন রোনালদো। পরিবারের সঙ্গে পর্যটন স্পটে সময় কাটানোর কয়েকটি ছবি দিয়েছেন এই পর্তুগিজ তারকা। যার ক্যাপশনে তিনি লেখেন, ‘হ্যাপি ফ্যামেলি মোমেন্টস।’

ঠিক মেসিকে উদ্দেশ্য করে এই পোস্ট না করলেও, রোনালদোর পারিবারিক ঝামেলা নিয়ে তোলা গুঞ্জনের জবাবও হতে পারে এটি! সাম্প্রতিক সময়ে বান্ধবি জর্জিনার সঙ্গে আল নাসর তারকার সম্পর্ক ঠিক যাচ্ছে না বলে জোর শোরগোল ওঠে। তবে রোনালদোর সঙ্গে সম্পর্কের অবনতির গুঞ্জনকে উড়িয়ে দিতে ইনস্টাগ্রামের দ্বারস্থ হন জর্জিনা। গানের লাইন জুড়ে দিয়ে তিনি লেখেন, ‘পরশ্রীকাতরদের কাজ গুজব তৈরি করা, রটনাকারীরা সেটা ছড়িয়ে দেয় আর বোকারা সেটা বিশ্বাস করে।’

এরপর রোনালদোও দুজনের ছবি দিয়ে এসব আলোচনা পুরোপুরি থামিয়ে দেন। সামাজিক যোগাযোগমাধ্যমে দেওয়া সেই ছবিতে দেখা যায়, দু’জনের হাতেই রয়েছে পানীয়। একে অপরকে চুমু খাচ্ছেন তারা। ক্যাপশনে লেখা, ‘‘ভালবাসার উদযাপন।’’ এই ছবি দিয়েই হয়তো সব জল্পনার অবসান করতে চাইলেন এই পর্তুগিজ তারকা। বুঝিয়ে দিলেন, একসঙ্গেই রয়েছেন তারা।

 

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *